Cvoice24.com

রামগড়ে দুর্বৃত্তের আগুনে পুড়ল সিএনজি

রামগড় প্রতিনিধি (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১৪:২৩, ১৩ সেপ্টেম্বর ২০২১
রামগড়ে দুর্বৃত্তের আগুনে পুড়ল সিএনজি

খাগড়াছড়ির রামগড় পৌরসভার বল্টুরাম টিলা এলাকায় রাতের আধারে দুর্বৃত্তদের দেয়া আগুনে একটি সিএনজি অটোরিকশা ভস্মীভূত হয়ে গেছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে বাড়ির গেটের ভিতরে রাখা অটোরিকশাটিতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। অনেকে চেষ্টা করেও অটোরিকশাটি রক্ষা করতে পারেনি গাড়ির মালিকের স্বজনরা। 

গাড়িটি বল্টুরাম টিলা এলাকার আবদুল আজিজের ছেলে মো. ফারুকের। তিনি এক বছর আড়ে লাখ টাকা ঋণ নিয়ে এটি ক্রয় করেছিলেন বলে জানা গেছে।

সিএনজি’র মালিক ফারুক জানান, প্রতিনিদিনের মত গাড়িটি গেটের ভিতরে রেখে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে প্রতিবেশিদের আগুন আগুন বলে আত্মচিৎকারে বের হয়ে দেখেন তার অটোরিকশা জ্বলছে। স্বজনরা আগুন নেভানোর চেষ্টা করলেও মুহূর্তে গাড়িটি ভস্মীভূত হয়ে যায়। এ ঘটনায় তিনি রামগড় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। 

ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এটি নৃশংসতা। আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা। যে বা যাহারা করুক দোষীদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গাড়ির মালিককে থানায় আসতে বলেছি, অভিযোগমূলে ব্যবস্থা নেয়া হবে।’

-সিভয়েস/কেএস/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়