Cvoice24.com

ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণে প্রতিমন্ত্রীর অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের

রামগড় প্রতিনিধি (খাগড়াছড়ি)

প্রকাশিত: ১৬:৩৫, ১৫ সেপ্টেম্বর ২০২১
ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণে প্রতিমন্ত্রীর অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার অনুষ্ঠান বর্জন করেছেন খাগড়াছড়িতে কর্মরত পেশাজীবী সাংবাদিকরা। জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে এই সিদ্ধান্ত নেন সাংবাদিক নেতারা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়িতে নবনির্মিত শিল্পকলা একাডেমি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের বলেন, ‌‘আমাদের প্রোগ্রামে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু সাংবাদিকদের বসার কোনো ব্যবস্থা রাখা হয়নি। প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আলমগীর হোসেনের অনুরোধে সাংবাদিকরা আসন গ্রহণ করেন। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাকিল সাংবাদিকদের চেয়ার থেকে উঠে যেতে বলেন। এমন আচরণের প্রতিবাদে আমরা অনুষ্ঠানের সংবাদ বর্জন করেছি এবং অভিযুক্ত ম্যাজিস্ট্রেট ক্ষমা না চাইলে ভবিষ্যতে জেলা প্রশাসনের কোনো কর্মসূচিতে সাংবাদিকরা অংশ নেবেন না এবং সংবাদ প্রচার থেকে বিরত থাকবেন।’

এ সময় খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জহুরুল আলম, মাছরাঙা টিভির কানন আর্চয্য, একুশে টিভির চিংমেপ্রু, চ্যানেলন আইয়ের আজাহার হীরা, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও যুগান্তরের সমির মল্লিক, প্রথম আলোর জয়ন্তী দেওয়ানসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

-সিভয়েস/কেএস/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়