Cvoice24.com

থানায় অভিযোগ করায় রামগড়ে পেট্রোল ঢেলে প্রতিবেশীকে পুড়িয়ে হত্যা, যুবক আটক

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫১, ৫ অক্টোবর ২০২১
থানায় অভিযোগ করায় রামগড়ে পেট্রোল ঢেলে প্রতিবেশীকে পুড়িয়ে হত্যা, যুবক আটক

খাগড়াছড়ির রামগড়ে ইটের আঘাতে অচেতন করে পেট্রোল ঢেলে  চাইথোয়াই মারমা (৬৬) নামে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরফিন শরীফ পাটোয়ারীকে (২৬) আটক করেছে। 

আটক শরীফ রামগড় রেস্ট হাউজের কর্মচারী আবু আহাম্মদের ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধা সাড়ে ৬টার সময় রামগড় পৌরসভার মাস্টারপাড়া নিজ বাড়ির সামনে রাস্তার ধারে বসে ছিল চাইথোয়াই মারমা (৬৬)। এসময় আটক আরফিন শরীঠ পাটোয়ারী প্রথমে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে অচেতন করে। পরে শরীরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। দগ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক ডা. নরেন তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, ঘাতক তাদের প্রতিবেশি।  সম্প্রতি সে তাদের ঘরে আগুন ধরিয়ে দেয় এ ঘটনায় তার বাবা থানায় অভিযোগ করলে সে ক্ষুব্ধ হয়ে আজ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। 

স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাসক্ত ছেলে। একমাস আগে তাকে বিয়ে করালেও ৩দিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে। 

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান উদ্দিন কাজেমী জানান, ঘটনার পর ঘাতককে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা সে স্বীকার করেছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্তে হত্যার কারণ জানা যাবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়