Cvoice24.com

পৌরসভা নির্বাচন

রামগড়ে রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ কাউন্সিলর প্রার্থীর

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৮, ২৫ অক্টোবর ২০২১
রামগড়ে রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ কাউন্সিলর প্রার্থীর

রামগড়ে রাতের আঁধারে এক কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে মোহাম্মদ আফছার নামে ওই প্রার্থী থানায় মৌখিকভাবে জানিয়ে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

তাঁর অভিযোগ, জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি করতে প্রতিপক্ষরা তাদের সমর্থকদের দিয়ে এ ধরনের ঘটনা ঘটাচ্ছে।

ওই প্রার্থীর সমর্থক নিজাম উদ্দীন ও মোহাম্মদ শাহজাহান জানান, ১৯ অক্টোবর থেকে নির্বাচনী এলাকায় প্রায় ২৫শ পোস্টার লাগিয়েছি। এখন তার সিকি ভাগও নেই। রামগড়ের আনন্দপাড়া, নদীরকুল এবং দারোগাপাড়া এলাকায় লাগানো সব পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। 

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজীব কর জানান,বিষয়টি খতিয়ে দেখা হবে।প্রমাণ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য রামগড় পৌরসভা নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের রফিকুল আলম কামাল। ফলে মেয়র পদে ভোট না হলেও সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন ২৭ প্রার্থী এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন।মহিলা কাউন্সিলর পদে ৯জন নির্বাচনে প্রতিদন্ধিতা করছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়