Cvoice24.com

গুইমারায় সেনা অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩২, ২২ নভেম্বর ২০২১
গুইমারায় সেনা অভিযানে ১৮ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ

জব্দকৃত ওষুধ

খাগড়াছড়ির গুইমারা এলাকায় একটি বাসে অভিযান চালিয়ে ৭ কার্টুন অবৈধ ভারতীয় ওষুধ জব্দ করেছে বাংলাদেশ সেনাবাহিনাী। যার আনুমানিক বাজারমূল্য ১৮ লাখ টাকার বেশি বলে নিরাপত্তা বাহিনী সূত্রে জানা গেছে।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে  গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা এ অভিযান পরিচালনা করে।

জানা গেছে, খাগড়াছড়ি থেকে ফেনীগামী শান্তি পরিবহনের একটি বাসে ভারতীয় ওষুধ পাচার করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে গুইমারা এমপি চেকপোস্টে এলাকায় ওই বাসে অভিযান চালিয়ে ৭ কার্টুন ওষুধ জব্দ করে বাংলাদেশ সেনাবাহিনী।তবে এসময় ওষুধ পাচারের সঙ্গে জড়িত কাউকে খুঁজে পাওয়া যায়নি। জব্দকৃত ওষুধ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল দেওয়ান মঞ্জুরুল হক জানান, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে এ ওষুধগুলো নিয়ে আসা হয়েছে। আমরা এগুলো জব্দ করেছি করেছি। 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জব্দকৃত ওষুধ থানায় রয়েছে। আমরা এর মালিককে খুঁজে বের করার চেষ্টা করছি। এ বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়