Cvoice24.com

রামগড় পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪২, ১ ডিসেম্বর ২০২১
রামগড় পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

রামগড় পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ।

খাগড়াছড়ির রামগড় পৌরসভার অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে বিজয়ী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান (এনডিসি) পৌর মেয়র, ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণে অংশ নেন নব নির্বাচিত পৌর মেয়র রফিকুল আলম কামাল, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হক, ২ নম্বর ওয়ার্ডের শ্যামল ত্রিপুরা, ৩ নম্বর ওয়ার্ডের জিয়াউল হক, ৪ ওয়ার্ডের আহসান উল্যাহ, ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ জামাল উদ্দিন, ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ শামীম, ৭ নম্বর ওয়ার্ডের আবুল বশর, ৮ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিন চৌধুরী ও ৯ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম। 

সংরক্ষিত মহিলা কাউন্সিলরের মধ্যে  ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের বিবি আয়েশা, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কনিকা বড়ুয়া এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের আনোয়ারা বেগম। 

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. মিজানুর রহমান এবং উপ-পরিচালক, স্থানীয় সরকার মোহাম্মদ দেলোয়ার হোসেন, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা সহ প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়