Cvoice24.com

মানিকছড়িতে যুবলীগ নেতা অপহৃত

প্রকাশিত: ২০:৩২, ২ জানুয়ারি ২০২২
মানিকছড়িতে যুবলীগ নেতা অপহৃত

অপহৃত মো. ইমান হোসেন

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার একসত্যা পাড়া থেকে মো. ইমান হোসেন (২৮) নামে এক যুবলীগ নেতাকে অপহরণের খবর পাওয়া গেছে। ইমান হোসেন তিনটহরী ইউনিয়ন যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক। 

শনিবার (১ জানুয়ারি) আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে তাকে অপরহণ করা হয়েছে বলে তার পরিবারের দাবি। পুলিশ বাড়ির অদূরে জঙ্গল থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল, মানিকব্যাগসহ অন্যান্য জিনিজপত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাতেও বাজার থেকে ফেরার পূর্বে তার স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। বাড়ি ফিরতে দেরি হলে সারা রাত তার ফোনে ও আত্মীয় স্বজনের কাছে খোঁজ খবর নিয়েও তার কোনো সন্ধান মেলেনি। সকালে বাড়িতে যাওয়ার রাস্তার পাশের অদূর জঙ্গলে তার মোটরসাইকেল দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল, মানিকব্যাগসহ অন্যান্য জিনিজপত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

অপহৃতের ছোট ভাই মো. আকতার হোসেন জানান, কারো সাথে তার ভাইয়ের ব্যবসায়িক ও রাজনৈতিক দ্বন্দ কিংবা বিরোধ নেই। তবে কে বা কারা কোন উদ্দেশ্য নিয়ে তাকে অপহরণ করেছে সেটা পরিবারের কারো জানা না থাকলেও  পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের কাজে লিপ্ত থাকা আঞ্চলিক রাজনৈতিক সংগঠনলোকে সন্দেহ করছেন তারা।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম জানান, ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল, মানিব্যাগসহ অন্যান্য জিনিজপত্র পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এখন পর্যন্ত অপহৃত ব্যক্তির পক্ষে পরিবারে কেউ লিখিত অভিযোগ করেননি। যদিও পুলিশ নিখোঁজ ইমানকে উদ্ধারে কাজ করে যাচ্ছে। 

অন্যদিকে অপহৃত যুবলীগ নেতাকে ৪৮ ঘণ্টার মধ্যে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়