Cvoice24.com

মানিকছড়িতে যুবলীগ নেতার খোঁজে সড়ক অবরোধ

রামগড় প্রতিনিধি  

প্রকাশিত: ১৪:১৪, ৩ জানুয়ারি ২০২২
মানিকছড়িতে যুবলীগ নেতার খোঁজে সড়ক অবরোধ

নিখোঁজ যুবলীগ নেতা উদ্ধারের দাবিতে মানিকছড়িতে বিক্ষোভ

খাগড়াছড়ির মানিকছড়িতে ইউনিয়ন যুবলীগ নেতা ও ঠিকাদার মো. ইমান হোসেন নিখোঁজের ৩৮ ঘণ্টা পেরিয়ে গেলেও তার সন্ধান না পাওয়ায় অঙ্গসংগঠনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ।

সোমবার (৩ জানুয়ারি) সকালে শান্তিপূর্ণ এবিক্ষোভ মিছিল করে তারা।

কিন্তু এর আগেই অঘোষিতভাবে দোকানপাট বন্ধ ও উপজেলায় সকল যানবাহন বন্ধ করে অবরোধ পালন করছে ব্যবসায়ীরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করতে মানুষের ঢল নেমেছে সড়কে।

পুলিশ ও আওয়ামীলীগ সূত্র জানা গেছে, উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো. রমিজ মিয়ার জ্যেষ্ঠ পুত্র এক কন্যা সন্তানের জনক মো. ইমান হোসেন (২৮) গত ১ জানুয়ারি সন্ধ্যায় নিখোঁজ হয়! পরদিন রোববার সকালে বাড়ীর অদূরে গহীন জঙ্গল থেকে নিখোঁজ ইমনের ব্যবহৃত মোটর সাইকেলসহ অপহরণ কাজে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করে পুলিশ ও সেনাবাহিনী।

এ ঘটনার দীর্ঘ ৩৮ ঘণ্টা পেরিয়ে গেলেও আজ সোমবার সকাল ১০টা পযর্ন্ত আইনশৃংখলা বাহিনী অপহৃত ইমান হোসেনকে উদ্ধার করতে না পারায় অঙ্গসংগঠন ও শান্তিপ্রিয় সাধারণ মানুষকে নিয়ে বিক্ষোভ মিছিল করার ঘোষণা দেন উপজেলা আওয়ামীলীগ। কিন্তু বিক্ষোভ মিছিল শুরুর আগেই জনপদে সকল দোকানপাট, আন্তঃসড়কের সকল পরিবহণ বন্ধ রেখে রাস্তায় নেমে আসে ব্যবসায়ীরা। সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করতে দেখা গেছে ব্যবসায়ীদের। এদিকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও সেনাবাহিনী নিরাপত্তা জোরদার করেছে।

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম জানান, যুবলীগ নেতা নিখোঁজের পর মৌখিক খবর পেয়েই পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান মিলেনি। এ বিষয়ে পুলিশ ও সেনাবাহিনী কাজ করছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়

আরো পড়ুন