Cvoice24.com

রামগড়ে স্ত্রী-সন্তানকে খুন করে পালিয়ে যাওয়া যুবক গ্রেপ্তার

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৮, ১১ জানুয়ারি ২০২২
রামগড়ে স্ত্রী-সন্তানকে খুন করে পালিয়ে যাওয়া যুবক গ্রেপ্তার

রামগড়ে জোড়া খুনের মামলার আসামি সোলেমান হোসেনকে গ্রেপ্তার করেছে সিআইডি।

খাগড়াছড়ির রামগড়ে জোড়া খুনের মামলার আসামি সোলেমান হোসেনকে (২৯) গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। 

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে সিআইডির কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুক্তাধর এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুক্তাধর জানান, গতকাল সোমবার (১০ জানুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে সোলেমান হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সোলেমান হোসেন পেশায় একজন রাজ মিস্ত্রী। সে পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। বিবাহ বহির্ভূত সম্পর্কে বাঁধা দেয়ায় স্ত্রী খালেদা আক্তার পিংকি ও তাদের ৪ মাস বয়সি শিশু সন্তানকে ধারালো দা দিয়ে গলাকেটে হত্যার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও জানান এই কর্মকর্তা।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, গত ৩১ ডিসেম্বর রাতে আসামি সোলেমান স্ত্রী ও সন্তানকে হত্যা করে কম্বল মোড়িয়ে ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। পরে স্বজনরা খবর দিলে ৩ জানুয়ারি লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে মামলাটি সিআইডির নিকট হস্তান্তর করা হয়। আসামিকে খাগড়াছড়ি আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি খাগড়াছড়ির রামগড় উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে তালাবদ্ধ ঘরের বিছানা থেকে স্ত্রী ও শিশু সন্তানের গলা কাটা অর্ধগলিত দু’টি লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী সোলেমান হোসেন পলাতক ছিলেন।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়

আরো পড়ুন