Cvoice24.com

রামগড়ে ইউপিডিএফের হাতে সুন্দরবন কুরিয়ারের চালকসহ দুই কর্মী অপহৃত

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৬, ১০ এপ্রিল ২০২২
রামগড়ে ইউপিডিএফের হাতে সুন্দরবন কুরিয়ারের চালকসহ দুই কর্মী অপহৃত

খাগড়াছড়ির রামগড়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান চালক ও সহযোগীকে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে পাহাড়ি সশস্ত্র সংগঠন ইউপিডিএফের বিরুদ্ধে। 

শনিবার (৯ এপ্রিল) রাত আনুমানিক ১০টার সময় উপজেলার রামগড়-জালিয়াপাড়া সড়কের যৌথ খামার এলাকা থেকে রামগড় আসার পথে তাদের অপহরণ করে নিয়ে যাওয়া হয়।

অপহৃতরা হলেন—গাড়ির চালক মো. আব্বাস ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের রানার (বার্তাবাহক) মো. আল আমিন। এদের মধ্যে কাভার্ডভ্যান চালকের বাড়ি  ভোলা জেলার তজুমদ্দিন থানার উত্তর চাসারা এলাকায়। আর সুন্দরবন কুরিয়ার সার্ভিসের রানার আমিনের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ইয়ারাপুর এলাকার বাসিন্দা।

গাড়ির সাথে থাকা হেলপার মো. সোলায়মান জানান, তারা আমাকে রেখে যান, আমরা মালামাল ডেলিভারি দিয়ে খাগড়াছড়ি থেকে ঢাকা ফিরছিলাম। রামগড়ের যৌথখামার এলাকার রাস্তায় কয়েকটি মোটরসাইকেল যোগে ৮/১০জন অস্ত্রধারী গাড়ি থামিয়ে ড্রাইভার ও রানারকে মোটরসাইকেলে তুলে নিয়ে গেছে। 

সুন্দরবন কুরিয়ার সার্ভিস খাগড়াছড়ির ম্যানেজার সালা উদ্দিন জানান, ইউপিডিএফ মূল দলের অস্ত্রধারীরা তাদের গাড়ির চালক ও রানারকে অপহরণ করে প্রথমে ৩ লাখ টাকা পরে ৫ লাখ টাকা মুক্তপন দাবি করেছে। তিনি বিষয়টি ঢাকা ম্যানেজমেন্ট বিভাগকে জানিয়েছেন।  তারা বিষয়টি দেখছেন।

রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, খবর পেয়ে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে পুলিশ ও বিজিবি কয়েক দফা উদ্ধার অভিযান পরিচালনা করেছে এবং এখনো অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়