Cvoice24.com

মুক্তিপণের বিনিময়ে ছাড়া পেলেন কুরিয়ার সার্ভিসের দুই কর্মী

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২২, ১২ এপ্রিল ২০২২
মুক্তিপণের বিনিময়ে ছাড়া পেলেন কুরিয়ার সার্ভিসের দুই কর্মী

খাগড়াছড়ির রামগড়ে অপহরণের দুইদিন পর তিন লাখ টাকা মুক্তিপণ দিয়ে ছাড়া পেলেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের দুই কর্মচারী।

সোমবার (১১ এপ্রিল) রাত ১০টার দিকে অপহৃত গাড়ির চালক মো. আব্বাস ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের রানার (বার্তাবাহক) মো. আল আমিনকে চোখ বাধা অবস্থায় অজ্ঞাতস্থানে ছেড়ে দেয় অপহরণকারীরা। বিষয়টি নিশ্চিত করেছেন রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামছুজ্জামান।

জানা যায়, তিন লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে অপহরণকারীরা তাদের ছেড়ে দেয়। অপহরণকারীরা দুজনের মুক্তিপণ বাবদ প্রথমে ৫ লাখ টাকা দাবি করে। পরে ৩ লাখ টাকায় চূড়ান্ত করে। তাছাড়া খাগড়াছড়িতে কুরিয়ারের ব্যবসা চালু রাখতে বাৎসরিক চাঁদা পরিশোধ করে টোকেন নেওয়ার শর্তে অপহরণকারীদের সঙ্গে সমঝোতা হয় কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষের।

অপহৃত চালক আব্বাসের খালাতো ভাই রুবেল জানান, তার ভাই ঢাকার বাসায় ফিরেছেন তবে শারীরিক ভাবে তিনি অসুস্থ। তাই বিশ্রামে রয়েছেন। মুক্তির বিষয়ে কোম্পানিই সব ব্যবস্থা করেছেন বলেও জানান তিনি।
 
সুন্দরবন কুরিয়ার সার্ভিস খাগড়াছড়ির ব্যবস্থাপক সালা উদ্দিন জানান, তারা ফেনী অফিস হয়ে বাড়ি ফিরেছেন বলে তাকে জানানো হয়েছে। অপহরণের পর থেকে ম্যানেজমেন্ট বিভাগ বিষয়টি দেখেছেন। তবে মুক্তিপণের বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান তিনি।

উল্ল্যেখ্য, শনিবার (৯ এপ্রিল) খাগড়াছড়ি থেকে ঢাকায় যাওয়ার পথে রামগড়ের দাতারামপাড়া যৌথখামার এলাকা থেকে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্যরা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান চালক মো. আব্বাস ও রানার আল আমিনকে অপহরণ করে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়