Cvoice24.com

মাটিরাঙ্গায় ব্রিজের উপর থেকে ঝাপ দিয়ে অবসরপ্রাপ্ত  স্কুল শিক্ষকের আত্মহত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ১৯ এপ্রিল ২০২২
মাটিরাঙ্গায় ব্রিজের উপর থেকে ঝাপ দিয়ে অবসরপ্রাপ্ত  স্কুল শিক্ষকের আত্মহত্যা

খাগড়াছড়ির মাটিরাঙ্গা সদরের ধলিয়া ব্রিজের উপর থেকে ঝাপ দিয়ে মো. আইয়ুব আলী মজুমদার (৬৩) নামে এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। 

নিহত আইয়ুব আলী মজুদার মাটিরাঙ্গা উপজেলাধীন কাইশ্যারামপাড়া সরকারিপ্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তার পরিবারে স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেসহ নাতী নাতনি রয়েছে। তার স্ত্রী আলেয়া বেগম মাটিরাঙ্গার পলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন মাটিরাঙ্গার দারুচ্ছুন্নাহ মাদরাসা জামে মসজিদ থেকে জোহরের নামাজ আদায় শেষে মসজিদের পাশেই ধলিয়া ব্রিজের উপর থেকে ঝাপ দিয়ে শতফুট গভীরে পড়ে যান। ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এদিকে সেতু উপর  থেকে সাবেক স্কুল শিক্ষকের লাফিয়ে আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে সেখানে তার ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষ ভিড় করে।

পরে মাটিরাঙ্গা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ থানা পুলিশকে জানালে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

নিহতের ছোট ভাই মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তৈয়ব আলী মজুদমদার বলেন, দীর্ঘদিন ধরে তার বড় ভাই (মো. আইয়ুব আলী মজুমদার) মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। স্ত্রী স্কুলে গেলে তিনি প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেড়িয়ে যেতেন। এর আগেও কয়েকমাস আগে তিনি বেশ কয়েকদিন নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পর তাকে চট্টগ্রামের অক্সিজেন এলাকায় পাওয়া যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, বিয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়