Cvoice24.com

রামগড়ে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি: শিক্ষক বরখাস্ত, গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০০, ১৬ মে ২০২২
রামগড়ে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি: শিক্ষক বরখাস্ত, গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

রামগড়ে শিক্ষক বেলায়েত হোসেনকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ১ নম্বর ইউনিয়নের থানা চন্দ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেলায়েত হোসেনকে সাময়িক বরখাস্ত করেছে জেলা শিক্ষা অফিস। 

শনিবার (১৪ মে) খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বাক্ষরিত অফিস আদেশে অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ।

অভিযুক্ত শিক্ষক মো. বেলায়েত হোসেন (৪২) সে রামগড় ইউনিয়নের লামকুপাড়া এলাকার নুরুল হুদার ছেলে এবং থানাচন্দ্র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত এবং শ্লীলতাহানির স্বীকার ছাত্রী একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, গত বৃহস্পতিবার বিদ্যালয় ছুটির পর অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেন বাড়ির কাজ দেখানোর কথা বলে ঐ ছাত্রীর স্পর্শকাতর স্থানে শ্লীলতাহানি করে। বিষয়টি কাউকে না জানাতে একশ টাকা হাতে গুজিয়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ছাত্রী ঘটনাটি তার মাকে জানালে শুক্রবার ১২ মে ছাত্রীর মা বাদি হয়ে ঐ শিক্ষককে আসামি করে রামগড় থানায় মামলা করলে অভিযুক্ত পালিয়ে যায়। 

এদিকে সোমবার (১৬ মে) সকালে  এ ঘটনার প্রতিবাদে অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেনকে গ্রেপ্তারের দাবিতে সচেতন শিক্ষার্থীর ব্যানারে বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা। 

এর আগে ঘটনার প্রতিবাদে গত শনিবার বিদ্যালয় বয়কট করে শিক্ষার্থীরা। খবর পেয়ে দুপুরে বিদ্যালয়ে উপস্থিত হয়ে বৈঠক করেন রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুজামান । বৈঠকে অভিযুক্ত শিক্ষককে দ্রুত গ্রেপ্তারে আশ্বস্ত করেন এবং শিক্ষার্থীদের বিদ্যালয়ে পাঠাতে অভিভাবকদের অনুরোধ করেন। এসময় উপজেলা ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি হরিসাধন বৈষ্ণব বক্তব্য রাখেন।

 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়