Cvoice24.com

খাগড়াছড়িতে সৌজন্য স্বাক্ষাতের নামে ‘পকেট কমিটি’ করার অভিযোগ জেলা বিএনপির সভাপতির বিরুদ্ধে

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:১০, ২১ মে ২০২২
খাগড়াছড়িতে সৌজন্য স্বাক্ষাতের নামে ‘পকেট কমিটি’ করার অভিযোগ জেলা বিএনপির সভাপতির বিরুদ্ধে

খাগড়াছড়িতে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া সৌজন্য স্বাক্ষাতের নামে ‘পকেট কমিটি’ করেছেন বলে অভিযোগ করেছেন রামগড় উপজেলা ও পৌর বিএনপির একাংশের নেতা মো. শহিদুল ইসলাম ভূঁইয়া।

শনিবার (২১ মে) সকাল সাড়ে ১১টার দিকে নিজস্ব বাস ভবনে রামগড় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক-১ ও সাবেক রামগড় উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ভূঁইয়া লিখিত বক্তব্য এ অভিযোগ করেন।

শহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া মাইনাস ফর্মুলায় মেতেছেন। তিনি খাগড়াছড়ি জেলা বিএনপির ত্যাগী ও সিনিয়র নেতাদের বাদ দিয়ে বিএনপির রাজনীতিকে দুর্বল করে দিয়েছেন। বর্তমানে খাগড়াছড়ি জেলাতে বিএনপির সাংগঠনিক শক্তি অত্যন্ত দুর্বল। গত ১৯ মে সৌজন্য স্বাক্ষাতের নাম দিয়ে খাগড়াছড়িতে বসে রামগড় উপজেলা ও পৌর বিএনপির ‘পকেট কমিটি’ করেছেন যা দলীয় গঠনতন্ত্র পরিপন্থী। এই কমিটি গঠনে আমিসহ রামগড় উপজেলা ও পৌর বিএনপির অধিকাংশ নেতাকর্মীদের অবগত না করে গঠন করা হয়েছে। তাই এই ধরনের কমিটি অবিলম্বে বাতিল করে রামগড়ে সকলের অংশগ্রহণে কমিটি করতে হবে। অন্যথায় তাদের প্রতিহত করা হবে। এছাড়া কেন্দ্রিয় বিএনপিকে অবগত করাসহ দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সহযোগিতাও কামনা করেছেন এ নেতা। 

তিনি আরও বলেন, আমি ও আমার পরিবারকে রাজনীতি থেকে নিশ্চিন্ন করতে ওয়াদুদ ভূঁইয়া মিশনে নেমেছেন। বিএনপির নির্যাতিত পরিবার হিসেবে  তিনি (ওয়াদুদ ভূঁইয়া) আমাদের মাইনাস করে ক্ষমতার অপব্যবহার ও নিজের হিনমন্যতা চরিতার্থতা করার অপচেষ্টায় মেতে ওঠেছেন।

দলের জেলা ও উপজেলা কমিটির সহ-সভাপতি মোজাম্মেল হোসেন বাবুল বলেন, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ওয়াদুদ ভূঁইয়া আমাদের ডাকার কথা থাকলেও আমাদের বাইরে রেখে তিনি যা করেছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে দলের হাই কমান্ডের নিকট অভিযোগ করবেন বলেও জানান তিনি। 

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোতাহের হোসেন মিলন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মজিবুল হক মজু, উপজেলা যুব দলের সভাপতি শাহজাহানসহ যুবদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়