Cvoice24.com

উপহারের ঘর দেখতে রামগড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৩, ১৭ জুন ২০২২
উপহারের ঘর দেখতে রামগড়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

মুজিব শতবর্ষের আশ্রয়ণ প্রকল্পের আওতায়  ভূমি ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহারের ঘর নির্মাণের কাজ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) মো. আহসান কিবরিয়া সিদ্দিকি।

শুক্রবার (১৭ জুন) বেলা ২টার সময় তিনি রামগড় উপজেলাধীন ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের পরশুরাম ঘাট ঘৃত কারবারি পাড়ায় নির্মিত বাড়িগুলোর নির্মাণশৈলী ও গুণগতমান অনুমোদিত ডিজাইন ও প্রাক্কলন অনুযায়ী হয়েছে কিনা তা সরেজমিনে যাচাই করেন। পাশাপাশি উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন।

এসময় সুবিধাভোগী বিধবা সেলিনা আক্তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন,  স্বামী হারা সংসারের এক শিশু সন্তানকে বুকে নিয়ে খড়কুড়ের বেড়ার ঘরে বৃষ্টির পানি ঢুকতো ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের ভয়ে থাকতে হতো। কিন্তু এখন আর সেই শঙ্কা নেই। প্রধানমন্ত্রী আমাদের ঘর দিয়েছে। প্রধানমন্ত্রীর জন্য আমৃত্যু দোয়া করবো। 

উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত বলেন, রামগড় উপজেলায় আশ্রায়ণ-২ প্রকল্পের আওতায় ১ম, ২য় ও ৩য় পর্যায়ে ২৭০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতক জমিসহ ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। ৩য় পর্যায়ে আরও ৭৩টি গৃহের নির্মাণ কাজ চলমান রয়েছে।

এসময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, পিআইও মো. নজরুল ইসলাম, ২ নম্বর  পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

সর্বশেষ

পাঠকপ্রিয়