Cvoice24.com

রামগড়ে বেড়াতে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, ৭ মাস পর গ্রেপ্তার প্রেমিক 

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫২, ৫ আগস্ট ২০২২
রামগড়ে বেড়াতে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, ৭ মাস পর গ্রেপ্তার প্রেমিক 

রামগড়ে গ্রেপ্তার ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামি নাইম হোসেন

খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়। সেই ঘটনার সাত মাস পর পরোয়ানাভুক্ত পলাতক আসামি নাইম হোসেন (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার বলিটিলার নিজবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার নাইম হোসেন উপজেলার রামগড় পৌরসভার দক্ষিণ সদুকার্বারীপাড়া (বলিটিলা) এলাকার মো. নুরুল আমীন মজুমদারের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী তানিয়ার (ছদ্মনাম) সঙ্গে মোবাইলে পরিচয়ের সূত্রে ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নাইম। গত ১০ জানুয়ারি তানিয়া পাশ্ববর্তী উপজেলা ফটিকছড়ির বাগানবাজারে চাচার বাসায় বেড়াতে গেলে প্রেমিক নাইমের সঙ্গে রামগড়ের বিভিন্ন স্থানে ঘুরতে বের হয়। ওই দিন সন্ধ্যা নেমে এলে নাইম তার প্রেমিকাকে নির্জনস্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে অটোরিকশাযোগে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয়। বান্ধবীর পরিবারের মাধ্যমে বিষয়টি তার পরিবারকে জানালে তারা অভিযুক্তকে বিয়ের জন্য বললে নাইম তাতে অনীহা প্রকাশ করে। পরদিন ওই কিশোরী নিজে বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় বৃহস্পতিবার রাতে এসআই ইরফান ও এসআই মো. তারেকের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে নিজবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) এর ধারায় পরোয়ানাভুক্ত পলাতক আসামি নাইমকে দীর্ঘদিন পর গ্রেপ্তার করতে সক্ষম হই। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য আজ শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়