Cvoice24.com

রামগড়ে শারদীয় দুর্গোৎসবে মাতৃ সম্মেলন ও বস্ত্র বিতরণ

রামগড় প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:৪৩, ২ অক্টোবর ২০২২
রামগড়ে শারদীয় দুর্গোৎসবে মাতৃ সম্মেলন ও বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি রামগড়ে সনাতন ছাত্র ও যুব পরিষদের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাতৃ সম্মেলন ও শতাধিক মহিলা-পুরুষ ভক্তের মাঝে শাড়ি, ধুতি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। 

রোববার (২ অক্টোবর) বেলা ১২ টায় শিক্ষাবিদ রামেশ্বর শীলের সভাপতিত্বে রামগড় শ্রীশ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ির নাট মন্দিরে বস্ত্র বিতরণ ও মাতৃ সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি বিশ্ব প্রদীপ কুমার কারবারি। বিশেষ ছিলেন রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল ও সাবেক জেলা পরিষদ সদস্য অরুণ চন্দ্র সিংহ। 

সনাতন ছাত্র - যুব পরিষদ রামগড় উপজেলা শাখার সভাপতি পলাশ চন্দ্র নাথ জানান, প্রত্যেক বছরের ন্যায় এবারও সনাতন ছাত্র যুব পরিষদ রামগড় উপজেলা শাখা সমাজের পিছিয়ে পড়া মানুষকে সহায়তা করতে বস্ত্র বিতরনের আয়োজন করেছে।

এ সময়  দক্ষিণেশ্বরী কালিবাড়ীর উপদেষ্টা পর্যদের সদস্য অমূল্য চরন পোদ্দার, শুনিল দেবনাথ, অধ্যাপক শ্যামল রুদ্র, দক্ষিণেশ্বরী কালিবাড়ীর সহ সভাপতি আনন্দ মোহন খোকন, বীর মুক্তিযুদ্ধা প্রমোদ বিহারি দেবনাথ, সাধন দে, সাধারণ সম্পাদক শুভাশীষ দাশ, সমাজ সেবা সম্পাদক প্রদেশ ত্রিপুরা, সনাতন ছাত্র ও যুব পরিষদের সহ সভাপতি দিবাকর মজুমদার, শ্যামল দাশ, সাধারণ সম্পাদক লিংকন চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়