Cvoice24.com

মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৫, ২ অক্টোবর ২০২২
মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ছবি-সংগৃহীত

খাগড়াছড়ির মানিকছড়িতে গলায় ফাঁস দিয়ে সেলী দাশ (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রবিবার (২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মানিকছড়ি উপজেলাধীন একসত্যাপাড়া এলাকার নিজ শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে শাশুড়ি ফুলু তালুকদার এলাকার দুর্গাপূজা মণ্ডপে যান। ঘন্টা খানেক সেখানে থাকার পর দুপুর দেড়টার দিকে আবার বাড়িতে ফিরে আসেন। বাড়িতে ফিরে ঘরের বারান্দা বন্ধ দেখতে পায়। দরজা খুলে বারান্দায় প্রবেশ করতেই চৌকসের সাথে প্লাস্টিক পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পুত্রবধূকে। পরে স্থানীয়দের সহায়তায় বিকেল সাড়ে তিনটার পর মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মানিকছড়ি উপজেলাধীন একসত্যাপাড়া এলাকার মানিক দাশ ও ফুলু তালুকদারের ছেলে শুভ তালুকদারের সাথে গত দুমাস আগে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ফটিকছড়ি উপজেলাধীন ভূজপুর থানার অন্তর্গত হাসনাবাদ এলাকার প্রীদাম দাশের কন্যা সেলী দাশ (২০)। 

নিহতের পিতা প্রীদাম দাশ শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, বিয়ের আগে তাদের কোনো দাবি না থাকলেও বিয়ের পরে স্বর্ণ, ফার্নিচারসহ নানা কিছু দাবি করে আসছে। বিবাহের পর থেকেই মেয়ের শাশুড়ি (ফুলু তালুকদার) যৌতুকসহ নানা দাবিতে আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। তাদের দাবিকৃত জিনিসপত্র না দেয়ায় তারা আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে বলে তিনি জানান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার এসআই মো. এন্তেজারুল হক জানান, মৃত গৃহবধূর সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়