Cvoice24.com

রামগড়ে সাড়ে তিন লাখ টাকার মাদকসহ নারী গ্রেপ্তার

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২২, ৩০ নভেম্বর ২০২২
রামগড়ে সাড়ে তিন লাখ টাকার মাদকসহ নারী গ্রেপ্তার

রামগড়ে পুলিশের হাতে মাদকসহ গ্রেপ্তার সুমি বেগম

খাগড়াছড়ির রামগড়ে সাড়ে তিন লক্ষ টাকার হেরোইন ও ইয়াবাসহ সুমি বেগম (৩০) নামে এক মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) মধ্যরাতে রামগড় পৌরসভার মাস্টারপাড়াস্থ গোডাউন টিলার আরমান মিয়ার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন ও ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য সাড়ে তিন লক্ষ টাকা বলে জানা গেছে। 

গ্রেপ্তার সুমি বেগম পৌরসভার মাস্টারপাড়া এলাকার সিরাজ মিয়ার মেয়ে। আর পলাতক স্বামীর নাম হেলাল ফেনীর চরিপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে। 

পুলিশ জানায়, বাড়িতে হেরোইন ও ইয়াবা জমা করে রাখা আছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুমি বেগমকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় পালিয়ে যায় স্বামী হেলাল হোসেন। 

বিষয়টি নিশ্চিত করে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ওই দম্পতির দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এদের মধ্যে স্ত্রী সুমির নামে ২টি এবং তার স্বামী হেলাল হোসেনের নামে ৬টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, ওই দম্পতির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার সুমি বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার স্বামীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 


 

সর্বশেষ

পাঠকপ্রিয়