Cvoice24.com

দীঘিনালায় ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল 

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৫, ৬ জানুয়ারি ২০২৩
দীঘিনালায় ইউপি চেয়ারম্যানের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল 

দুর্নীতি, অনিয়ম ও সেচ্ছাচারিতার অভিযোগে এনে খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকীর বিরুদ্ধে একাট্টা হয়েছে স্থানীয়রা। প্রতিবাদে ফুঁসছে স্থানীয় আওয়ামী লীগসহ সাধারণ মানুষ। এসব ঘটনার সুষ্ঠু তদন্ত ও দৃষ্টান্তমূলক বিচার দাবিতে বিক্ষোভ এবং ঝাড়ু মিছিল করেছে তারা। উঠেছে অপসারণের দাবিও।

শুক্রবার বেলা ১২টায় উপজেলার বেতছড়িতে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ দাবিতে ঝাড়ু মিছিল করে স্থানীয়রা। 

এরআগে সকাল ১০টায় মেরুং ইউনিয়ন (উত্তর ও দক্ষিণ) শাখা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এক বর্ধিত অনুষ্ঠিত হয়। সভা থেকে মাহমুদা বেগম লাকীকে অবাঞ্ছিত ঘোষণা করেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

মেরুং ইউনিয়ন (উত্তর) আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, মেরুং ইউনিয়ন (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গুলজার হোসেন, সহ সভাপতি মো. আলমগীর লিডার, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, মেরুং ইউনিয়ন (দক্ষিণ) যুবলীগের সভাপতি হাজী মোহাম্মদ ইলিয়াস, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো. বাবুল, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছগির আহমেদ, মোহাম্মদ আলী প্রমূখ। 

সভায় বক্তারা ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সাধারণ মানুষের সাথে খারাপ আচরণ করেন। এছাড়াও বাড়তি হোল্ডিং ট্যাক্স উত্তোলন, প্রভাবশালী একই পরিবারে তিনজনকে সুলভ মূল্যের কার্ড প্রদান, রাস্তায় গাড়ি আটকিয়ে চাঁদাবাজি করে আসছেন। পাশাপাশি সাধারণ জনগণের সাথে সবসময় খারাপ আচরণ করেন।’

সর্বশেষ

পাঠকপ্রিয়