Cvoice24.com

মোবাইলে প্রেমিকের সঙ্গে কথা বলায় শ্যালিকাকে খুন, দুলাভাই গ্রেপ্তার

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫১, ১৮ জানুয়ারি ২০২৩
মোবাইলে প্রেমিকের সঙ্গে কথা বলায় শ্যালিকাকে খুন, দুলাভাই গ্রেপ্তার

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিজ বাড়িতে সুমাইয়া আকতার সেতুকে (১৪) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। মোবাইলে নিজ প্রেমিকের সঙ্গে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সুমাইয়াকে কুপিয়ে হত্যা করে তারই আপন দুলাভাই মঞ্জুর আলী সাগর। পরে ভিকটিমের পিতা আবদুর রহমান মিয়া বাদীয় হয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত ২টায় আসামির ব্যবহৃত মোবাইল ফোন ও মোটরসাইকেলের সূত্র ধরে মাটিরাঙ্গা বাজার থেকে সাগরকে গ্রেপ্তার করে পুলিশ। 

বুধবার (১৮ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাইমুল হক এসব তথ্য জানান।

তিনি জানান, ‘ভিকটিম সুমাইয়া আক্তার সেতুর সাথে এক যুবকের প্রেমের সর্ম্পক গড়ে উঠেছে। এনিয়ে তার দুলাভাই মঞ্জুর আলী সাগরের সাথে প্রায়ই ঝগড়া হতো। ঘটনার দিন সুমাইয়াকে তার প্রেমিকের সাথে মোবাইল ফোনে কথা বলতে দেখে দুলাভাই সাগর ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় সাগর ধারালো অস্ত্র দিয়ে সুমাইয়াকে হাতে ও মাথায় আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

তিনি আরও জানান, ‘প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে সাগর। এই ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ এবং আসামি মঞ্জুর আলী সাগরকে আদালতে তোলা হয়েছে।’

উল্লেখ্য, গত সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মাটিরাঙ্গায় নিজ বাড়িতে সুমাইয়া আকতার সেতু (১৪) নামে এক কিশোরীকে তারই আপন দুলাভাই মঞ্জুর আলী সাগর ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তার হাত ও কান কেটে যায়। শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে হাত। প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই সে মারা যায়। কিশোরীর আর্তচিৎকারে প্রতিবেশীসহ আমবাগান এলাকার দোকানে থাকা লোকজন ছুটে এলে ঘাতক পালিয়ে যায়।

সর্বশেষ

পাঠকপ্রিয়