Cvoice24.com

মানিকছড়িতে ধর্ষণের শিকার ৫ বছরের শিশু, অভিযুক্ত পলাতক

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৫, ১১ মার্চ ২০২৩
মানিকছড়িতে ধর্ষণের শিকার ৫ বছরের শিশু, অভিযুক্ত পলাতক

খাগড়াছড়ির মানিকছড়িতে আনু মিয়া নামে এক বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পরিবার থানায় মামলা করেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত বৃদ্ধ। 

আনু মিয়া উপজেলার বাটনাতলী ইউনিয়নের ৯ নম্বর ওর্য়াডের নামার পাড়া এলাকার আশরাফ আলীর ছেলে। 

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ২ নম্বর বাটনাতলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড নামার পাড়া এলাকার বখাটে বৃদ্ধ আনু মিয়া গত বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশি ওই শিশু কন্যাকে পাশবিক নির্যাতন করে। শিশুটির চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে ওই বৃদ্ধ পালিয়ে যায়! এদিকে নির্যাতিত শিশু কন্যার বাবা-মা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মো. মহরম আলীকে অবহিত করলে এ বিষয়ে কাউকে না জানিয়ে গ্রাম্য চিকিৎসকের নিকট থেকে ব্যাথার ওষুধ নিয়ে বাড়ি ফিরে যেতে পরামর্শ দেন!

শুক্রবার দুপুর পর্যন্ত ইউপি সদস্য এ বিষয়ে কোন সালিশ বা অপরাধীকে জিজ্ঞাসাবাদ না করায় এক পর্যায়ে বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দীন  বলেন, শিশুটিকে জেলা সদরে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার জানার পর দ্রুত নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা ও মামলা রেকর্ড শেষে অধিকতর পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজনে তাকে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়