Cvoice24.com

রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে স্কেভেটর উল্টে প্রাণ গেল চালকের

রামগড় প্রতিনিধি 

প্রকাশিত: ১০:৪৪, ২১ মে ২০২৩
রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে স্কেভেটর উল্টে প্রাণ গেল চালকের

খাগড়াছড়ির রামগড়ে রাতের আঁধারে পাহাড় কাটার সময় স্কেভেটর (মাটি কাটার যন্ত্র) উল্টে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক চালকের। শনিবার (২০ মে) রাত ১১ টার দিকে উপজেলার পাতাছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের তালমনিপাড়া এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মিজানুর রহমান (৩২)। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কবির হাট থানার মধ্যম সোনাদিয়া গ্রামের বাসিন্দা নুরুজ্জামানের ছেলে। 

জানা যায়, পাতাছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল লতিফের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র চুক্তিভিক্তিক রাতের আঁধারে মো. ফেরদৌস নামে একব্যক্তির মালিকানাধীন পাহাড় কেটে নামার সময় স্কেভেটর উল্টে গিয়ে চালকের মাথা থেতলে যায় এতে ঘটনাস্থলে চালক মিজানুর রহমান মারা যায়। এর আগেও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বালু উত্তোলনের অভিযোগে তার স্কেভেটর ও বালু জব্দ করা হয়েছিলো।

মৃত্যুর খবর নিশ্চিত করে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্কেভেটরটি জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, এর আগেও উপজেলার কালাডেবা, বৈদ্যপাড়া, খাগড়াবিল এলাকায় পাহাড় কাটতে গিয়ে পাহাড় ধসে একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছিল।

সর্বশেষ

পাঠকপ্রিয়