Cvoice24.com

এক দড়িতে ঝুলে আত্মহত্যা চেষ্টা, মরল শুধু প্রেমিক

রামগড় প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:৪৪, ১০ সেপ্টেম্বর ২০২৩
এক দড়িতে ঝুলে আত্মহত্যা চেষ্টা, মরল শুধু প্রেমিক

একই দড়িতে ঝুলে আত্মহত্যার চেষ্টায় প্রাণ গেল শুধু প্রেমিকের। খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি এলাকায় প্রেমিক যুগল একই দড়িতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করলে প্রেমিকের মৃত্যু হলেও প্রাণে বেঁচে গেল প্রেমিকা। গুরুতর আহতাবস্থায় প্রেমিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার ভোরে (১০ সেপ্টেম্বর) গুইমারা উপজেলার সিন্ধুকছড়ির মুরাপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নব কিশোর ত্রিপুরার এইচএসসি পড়ুয়া ছেলে পবেন শাহ ত্রিপুরার সাথে (১৮) ও একই এলাকার খনজয় ত্রিপুড়ার মেয়ে তিরিনকা ত্রিপুরার (১৭) প্রেমের সম্পর্ক ছিল।  পবেন শাহ ত্রিপুরা মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ ও তিরিনকা ত্রিপুরা খাগড়াছড়ি সরকারি কলেজের এইচএসসির পরিক্ষার্থী ছিল।  উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয় বলে জানা গেছে।

হাসপাতাল বলছে, আহত অবস্থায় কলেজ ছাত্রী প্রেমিকা তিরিকা ত্রিপুরাকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র কর বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেওয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহত প্রেমিকের  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়