Cvoice24.com

ঐতিহ্য সংস্কতি বিকাশ মঞ্চের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

সিভেয়স ডেস্ক

প্রকাশিত: ২১:৫১, ২৩ জুন ২০২১
ঐতিহ্য সংস্কতি বিকাশ মঞ্চের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

করোনার এ মহামারীকালে শিশু কিশোরদের উদ্দীপ্ত রাখতে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে ঐতিহ্য সংস্কতি বিকাশ মঞ্চ। এতে তিনটি বিভাগে ৫ থেকে ১৭ বছর পর্যন্ত শিশু কিশোররা অংশ নিতে পারবে।  আগামী ১০ জুলাই পর্যন্ত পাঠানো যাবে নিজেদের আঁকা ছবি।

এ আয়োজনে শিশু-কিশোরদের অংশগ্রহণে নিশ্চিত করতে সব অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন ঐতিহ্য সংস্কৃতি বিকাশ মঞ্চ শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতার সমন্বয়ক সালমা মুক্তা। মিডিয়া পার্টনার হিসেবে আছে চট্টগ্রামের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল সিভয়েস।

যারা অংশ নিতে পারবে

ক বিভাগ: ৫ থেকে ৯ বছর, উন্মুক্ত যে কোন বিষয়ে ছবি আঁকতে পারবে।

খ বিভাগ: ১০ থেকে ১৩ বছর। নির্ধারিত বিষয় ‘বৃষ্টির দিন’।

গ বিভাগ: ১৪ থেকে ১৭ বছর। নির্ধারিত বিষয় ‘বর্ষায় বাংলার রূপ’।

কাগজের সাইজ: ১১" × ১৬"

যেভাবে অংশ নেওয়া যাবে

আগ্ৰহী প্রতিযোগীকে আগামী ১০ জুলাই ২০২১ তারিখের মধ্যে উল্লেখিত তথ্যসহ আঁকা ছবি প্রতিযোগিতার 'সমন্বয়ক' বরাবরে  ইমেইল করে  পাঠাতে হবে। ইমেইল ঠিকানা : [email protected]

আঁকা ছবির সঙ্গে অবশ্যই নাম, বয়স, শ্রেণি, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, জেলা,  অভিভাবকের নাম, ফোন নম্বর ও ঠিকানা ইমেইলে উল্লেখ করতে হবে। পরবর্তী সময়ে নির্বাচিত প্রতিযোগীদের তাদের জন্ম সনদ জমা দিতে হবে।  

প্রতিটি গ্ৰুপে  প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীকে ঐতিহ্য সংস্কৃতি বিকাশ মঞ্চের ক্রেষ্ট ও সনদ দিয়ে পুরস্কৃত করা হবে। পরবর্তী  আরও ১০ জনকে বিশেষ সম্মাননা সনদ দেওয়া হবে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়