Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

ফেনী সীমান্ত থেকে মাদক এনে চট্টগ্রামে বিক্রি করতো তারা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৮, ৯ আগস্ট ২০২২
ফেনী সীমান্ত থেকে মাদক এনে চট্টগ্রামে বিক্রি করতো তারা

র‌্যাবের হাতে আটক তিন মাদক ব্যবসায়ী

ফেনী জেলার সীমান্ত এলাকা হতে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রি করতো তিন মাদক ব্যবসায়ী। তারই ধারাবাহিকতায় মাদক নিয়ে নগরের কালুরঘাট থেকে পটিয়ায় ফেন্সিডিল ও গাজা নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে র‌্যাব-৭।

সোমবার (৮ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে কালুরঘাট-পটিয়া বাইপাস রোডে বিশেষ চেকপোস্ট বসিয়ে মাদকসহ তিন ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটকরা হলেন— চাঁদপুর জেলার দূর্গাপুর এলাকার আব্দুর রহিমের ছেলে মো. সোহেল (২৭), চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর এলাকার মির্জা কামাল সওদাগরের ছেলে মো. জয়নাল আবেদীন রাশেদ (৩০) ও জোরারগঞ্জ থানার পশ্চিম ওলি নগর এলাকার সালেহ আহম্মেদের ছেলে শাফায়েত হোসেন (২২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সিভয়েসকে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কিছু ব্যক্তি কালুরঘাট থেকে পটিয়ায় মাইক্রোবাসে করে মাদক নিয়ে যাচ্ছে। পরে আমরা মধ্যরাতে কালুরঘাট-পটিয়া বাইপাস রোডের উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করি। এক পর্যায়ে মাইক্রোবাসের পিছনের সিটে পা রাখার জায়গায় চারটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৩৪৯ বোতল ফেন্সিডিল এবং ১৭ কেজি গাঁজা উদ্ধারসহ তিনজনকে আটক করি। মাদকদ্রব্যগুলোর আনুমানিক দাম ৬ লাখ টাকা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
 

-সিভয়েস/টিএম/পিবি

সর্বশেষ

পাঠকপ্রিয়