Cvoice24.com

অক্সিজেন-কুয়াইশ সড়কে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ, জরিমানা ৩৯ হাজার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:১০, ২৮ সেপ্টেম্বর ২০২২
অক্সিজেন-কুয়াইশ সড়কে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ, জরিমানা ৩৯ হাজার

নগরের অক্সিজেন-কুয়াইশ সংযোগ সড়কের নয়াহাট পর্যন্ত রাস্তার উভয় পাশে শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। এছাড়া পৃথক এসব অভিযানে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ৮ ব্যবসায়ীকে ৩৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) অভিযান চালান চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। অভিযানে অংশ নেন সিটি মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম।

এছাড়াও আতুরারডিপো বাজার এলাকার রাস্তা দখল করে গড়ে উঠা শতাধিক অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ করে রাস্তা ও ফুটপাত দখলমুক্ত করা হয়। অভিযানে রাস্তা ও ফুটপাত দখল করে মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় মালামালগুলোও জব্দ করে ৪ ব্যবসায়ীকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়।  

স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন পরিচালিত অপর অভিযানে নগরের পাহাড়তলীর আমবাগানের সড়কের অবৈধভাবে নির্মাণ সামগ্রী ও লোহার এঙ্গেল রেখে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে আরও ৪ ব্যক্তিকে ১৭ হাজার টাকা  জরিমানা আদায় করা হয়। অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা প্রদান করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়