Cvoice24.com

তরুণীর গোসলের নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৭, ২৫ জানুয়ারি ২০২৩
তরুণীর গোসলের নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার 

চট্টগ্রামে বেড়াতে গিয়ে অগোচরে তরুণীর নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮)  নামে এক যুবককে গ্রেপ্তার করেছে  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগ।

সোমবার (২৩ জানুয়ারি) নগরের লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কাউন্টার টেরোরিজম বিভাগ জানিয়েছে, ভিকটিম তরুণী ও জুয়েল পরস্পর দুঃসম্পর্কের আত্মীয়। ওই তরুণীর বাসায় বেড়াতে যাওয়ার কোন এক সুযোগে তার অগোচরে গোসলের স্পর্শকাতর নগ্ন ভিডিও ধারণ করে গ্রেপ্তার জুয়েল। পরে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ তার বিভিন্ন আত্মীয়-স্বজনের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে। একইসঙ্গে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাপ এবং তার সাথে নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে বাধ্য করে। ভিকটিম বাধ্য হয়ে নগ্ন অবস্থায় তার সাথে ভিডিও কলে কথা বললে জুয়েল আবারও সেই দৃশ্যগুলো স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে তার মোবাইলে ধারণ করে রাখে। এরপর এসব নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও তার আত্বীয় স্বজনের কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করে। শেষমেশ ওই তরুণী বাকলিয়া থানা পুলিশের দ্বারস্থ হয়ে একটি সাধারণ ডায়েরি করে কাউন্টার টেরোরিজম ইউনিটে জানায়। পরে ঘটনাটি ছায়া তদন্ত করে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা জুয়েলকে গ্রেপ্তার করে।

কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দিন সিভয়েসকে বলেন, কাউন্টার টেরোরিজম ইউনিটের ছায়াতদন্তে ওই যুবকের বিরুদ্ধে আনা অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তার কাছ থেকে ঘটনা সংশ্লিষ্ট আলামতও উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় ২০১২ সালের পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়