Cvoice24.com

‘প্রেমিকার বিয়ে’, বন্দরে কাভার্ডভ্যানে ঝুলে কলেজছাত্রের আত্মহত্যা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৫, ২৭ জানুয়ারি ২০২৩
‘প্রেমিকার বিয়ে’, বন্দরে কাভার্ডভ্যানে ঝুলে কলেজছাত্রের আত্মহত্যা

চট্টগ্রাম নগরের বন্দর এলাকা থেকে কাভার্ড ভ্যানের সঙ্গে বেল্ট প্যাঁচানো অবস্থায় সম্রাট আকবর জাহিদ নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নিমতলা টার্মিনাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওই কলেজছাত্রের কয়েকটি ফেসবুক স্ট্যাটাস দেখে ধারণা করা হচ্ছে, প্রেমিকার বিয়ের খবরে ওই কলেজছাত্র আত্মহত্যা করে থাকতে পারে। 

জাহিদ আগ্রাবাদ শুক্কর মাঝির বাড়ি এলাকার মো. আলমের ছেলে।

ওই যুবকের ফেসবুক স্ট্যাটাস ঘুরে আত্মহত্যার আগে আগের দিন— ‘০২-০২-২০২৩ অগ্রীম শুভেচ্ছা। দীর্ঘজীবী হও।’ এরপর , ‘কেউ দায়ি নয়, আমার ইচ্ছায় আমি এই সিদ্ধান্ত নিলাম,,, ভালো থাকো তোমরা।’আবার ‘হয়তো আমার বিদায় টা এভাবেই চিলো।’ আরেক স্ট্যাটাসে—  ‘মে আরেহিহো তেরে পাস ঝিয়াদা টাইম নেহি লাগেগা।’ এবং সবশেষ ‘আল্লাহ হাফেজ।’ লেখা স্ট্যাটাস দেখা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে থাকা জাহিদের মামাতো ভাই মনিরুল আলম সিভয়েসকে বলেন, ঠিক কি কারণে আত্মহত্যা করেছে আমি জানি না। আমাদের বাসাও একই জায়গায়। গতকাল রাতে বাসায় মোবাইল দিয়ে বেরিয়ে যাওয়ার কথা শুনেছি।

বন্দর থানার উপ-পরিদর্শক রেজাউল হক সিভয়েসকে বলেন, কাভার্ড ভ্যান চালকদের কাছ থেকে খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল করার সময় পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটের লেখা অনুযায়ী ধারণা করা হচ্ছে কোন কারণে হতাশ হয়ে তিনি আত্মহত্যা করেছেন। লাশটি আমরা ময়নাতদন্তের জন্য মর্গে এনেছি। ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়