Cvoice24.com

পাথরঘাটায় বিএনপির প্রার্থী বালি আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৭, ২৭ জানুয়ারি ২০২১
পাথরঘাটায় বিএনপির প্রার্থী বালি আটক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে পাথরঘাটা ওয়ার্ডের বিএনপি প্রার্থী ইসমাইল হোসেন বালিকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। 

নির্বাচনে সহিংসতা ঘটানোর অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে সিভয়েসকে জানিয়েছেন সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান।

এরপর থানার বাইরে ফটকের সামনে বালির সমর্থকরা ৩০ মিনিট ধরে অবস্থান নেন। পুলিশ তাদেরকে ফটক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে ধস্তাধস্তি হয়। এরপর থানা ভবনের পাশে অবস্থান নিয়েছেন বালির এজেন্ট ও অনুসারীরা।

এর আগে ১২টার দিকে পাথরঘাটা বালিকা বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় কেন্দ্রে থাকা ইভিএম মেশিন ভেঙে ফেলা হয়েছে; যার কারণে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

এছাড়া পাথরঘাটা ৩৪ নম্বর ওয়ার্ডের সোবহানিয়া আলিয়া মাদ্রাসা ভোটকেন্দ্রে সকাল ৯টার দিকে বিএনপির এজেন্টদের কেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আবু তাহের (৫০) ও খাজা উদ্দিন মুন্না (৩৫) নামে দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুবহানিয়া আলিয়া মাদ্রাসায় সকাল আনুমানিক ৯ টায় পুলক খাস্তগীর ও ইসমাইল বালির গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। বিএনপি পদপ্রার্থীর এজেন্টদের ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেওয়ায় দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সিভয়েস/এএস


 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়