Cvoice24.com

নির্বাচনী সহিংসতায় ৪ ঘণ্টায় চমেকে ভর্তি ৩২ জন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪০, ২৭ জানুয়ারি ২০২১
নির্বাচনী সহিংসতায় ৪ ঘণ্টায় চমেকে ভর্তি ৩২ জন

নির্বাচনী সহিংসতায় ২৬ জন গুরুতর আহত

এক লালখানবাজার ওয়ার্ডেই নির্বচনী সহিংসতায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে ১০ জন। এছাড়া ১৩ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে সংঘর্ষে ১০ জন, চান্দগাঁও ওয়ার্ডে ৪ জন, পাথরঘাটা ও চকবাজার ওয়ার্ডে একজন করে এবং অন্যান্য ওয়ার্ডে ৬ জনসহ মোট ৩২ জন গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে ভর্তি হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মোট ২৬ জনকে চমেক হাসপাতালে গুরুত্বর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে বলে চমেক পুলিশ সূত্র জানিয়েছে।

গুরুত আহতাবস্থায় চমেক হাসপাতালে ভর্তিদের মধ্যে রয়েছেন- ১৩ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে সংঘর্ষে বিএনপির প্রার্থীর এজেন্ট মো. হোসেন (৩৫), আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক ইমরান (২৫), রাকিব মাহমুদ,  মো. রাজু, বাবু (৪০), আবু তাহের (৪২), রাজু, হৃদয় (১৬), বহিরাগত জামশেদ (২৬), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ফারুক (২০), মাহমুদুল হাসান। 

এছাড়াও লালখানবাজার এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত অবস্থায় ভর্তি করা হয়েছে মো. হোসেন (৩৫), মহসিন (২৪), আনসার সদস কামাল (২২), বিদ্রোহী প্রার্থীর সমর্থক সেলিনা (৫৫), আওয়ামী লীগের সমর্থিত কাউন্সিল প্রার্থীর সমর্থক তারেক (২১), মোক্তার হোসেন (৩৫), অভিজিৎ চৌধুরী অভি (৫০), লুজক লুক (৩১), রাকিব ও দেলোয়ারকে (২৬)। 

এছাড়াও চান্দগাঁও ওয়ার্ডে বিএনপির কর্মীদের হামলায় আহত হয়েছেন সাইফ উদ্দীন (৩৪),  ইলিয়াস (২৮), আবু সাঈদ (২৮) ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোবারক আলীর অনুসারী আলমগীর (৪০)। 

৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডের বিএনপি সমর্থক কাউন্সিলর প্রার্থীর সমর্থক আবু তাহের (৩০), চকবাজার ওয়ার্ডে ইদ্রিস হোসেনকে (৪৫) ‍গুরুতর আহতাবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়। 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়