Cvoice24.com

ইয়াবা বেচে কারাগারে পুলিশের এএসআই

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৩ ফেব্রুয়ারি ২০২১
ইয়াবা বেচে কারাগারে পুলিশের এএসআই

সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এএসআই মোহাম্মদ মোস্তফা

ইয়াবা বিক্রির অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এএসআই মোহাম্মদ মোস্তফাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণির আদালত এ আদেশ দেন।

এএসআই মোস্তফা নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনে কর্মরত ছিলেন। মামলার পর তাকে সাময়িক বরখাস্ত করে দামপাড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

জানা গেছে, গেল বছরের ২১ অক্টোবর বিকেলে নগরের ওয়াসা মোড় থেকে দুই হাজার ৮০০ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হন রাঙ্গুনিয়া থানার কনস্টেবল মোশররফ হোসেন। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশাররফ এএসআই মোস্তফাসহ জড়িত থাকার বিষয়ে জানান। পরদিন চকবাজার থানায় এ ঘটনায় একটি মামলা করে র‌্যাব। মামলাটি তদন্ত করে নগর গোয়েন্দা পুলিশের উত্তর জোনের পরিদর্শক মঈনুর রহমান কনস্টেবল মোশাররফ ও এএসআই মোস্তফাকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন দেন। কয়েক মাস পলাতক থাকার পর উচ্চ আদালত থেকে অন্তবর্তীকালীন জামিন নিয়ে কর্মস্থল নগর গোয়েন্দা পুলিশের বন্দর জোনে হাজির হলে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। পরে তিনি দামপাড়া পুলিশ লাইনে সংযুক্ত হন। আজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত মোস্তফাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নগর পুলিশের সহকারী কমিশনার শাহাবুদ্দীন আহমদ সিভয়েসকে বলেন, এসআই মোস্তফা উচ্চ আদালতের জামিনে ছিলেন। জামিন শেষে আজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়