Cvoice24.com

দিনে বাসে হেল্পারি, রাতে ইয়াবা কারবারি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৫, ৪ মার্চ ২০২১
দিনে বাসে হেল্পারি, রাতে ইয়াবা কারবারি

গ্রেপ্তার রাসেল (২৪)

রাসেল (২৪)। ১১ নম্বর বাসের হেল্পার। পেশায় শুধু বাস হেল্পারই নয়, পাশাপাশি করে ব্যবসা। তবে বৈধ কোন ব্যবসা নয়, ইয়াবা ব্যবসা। বুধবার নগরের চৌমুহনী ফায়ার স্টেশনের সামনে ইয়াবা বেচতে গিয়ে ধরা পড়ে পুলিশের পাতা ফাঁদে। ক্রেতার বেশ ধারণ করে তার সঙ্গে থাকা আল আমিন বাবু (২৪) নামে আরও একজনকে আটক করে ডবলমুরিং থানার এসআই শরীফ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চার হাজার ৩০০ পিস ইয়াবা।

বুধবার সন্ধ্যায় নগরের নিউ সুপার স্টার হোটেল থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, রাসেল একজন পরিবহন শ্রমিক। সে দিনের বেলায়  ১১ নম্বর বাসে হেল্পার হিসেবে কাজ করে। আর রাতে ইয়াবা ব্যবসা। মাঝে মাঝে তার ক্রেতারা যাত্রীবেশে বাসে উঠে, সেখানেই সে ঝোঁক বুঝে লেনদেন সারে। শুধু সে নয়, তার পুরো পরিবারই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মা তিনটি মামলায় কারাগারে। আর বাবা তিন মামলা মাথায় নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রাসেল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার পুরো পরিবারই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বুধবার সন্ধ্যায় চৌমুহনী ফায়ার স্টেশনের সামনে ইয়াবা বেচতে গিয়ে পুলিশের পাতা ফাঁদে ধরা পড়ে রাসেলসহ আরও একজন। 

এদিকে পৃথক অভিযানে মোক্তার হোসেন অভি (২৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে কথিত মিনি টেকনাফের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ

পাঠকপ্রিয়