Cvoice24.com

বায়েজিদে ইমন হত্যায় ৬ জন আটক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৯, ৮ মার্চ ২০২১
বায়েজিদে ইমন হত্যায় ৬ জন আটক

বায়েজিদে ছাত্রলীগকর্মী ইমন হত্যাকাণ্ড।

নগরের বায়েজিদ থানা এলাকায় ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের বিরোধের জেরে ছুরিকাঘাতে ইমন (২০) নামে একজন নিহতের ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। 

রবিবার রাতভর ও সোমবার দুপুর পর্যন্ত টানা অভিযান চালিয়ে বায়েজিদের আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন থানার সেকেন্ড অফিসার এস আই বিমল দেব। যদিও এ ঘটনায় এখনও মামলা দায়ের করেনি নিহতের পরিবার। 

এরআগে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার (৭ মার্চ) রাত দশটার দিকে আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনির চার রাস্তার মোড়ে ছুরিকাঘাত করে হত্যা করা হয় ছাত্রলীগ কর্মী ইমনকে। নিহত ইমন সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী সাবেক ছাত্রলীগ নেতা সোহেলর ওরফে পিস্তল সোহেলের কর্মী হিসেবে পরিচিত। তিনি সম্প্রতি ঘোষিত বায়েজিদ থানা ছাত্রলীগের পাল্টা কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন। 

এ পর্যন্ত যাদের আটক করা হয়েছে তারা হলেন—মো. রুবেল (২৫),  মো. সোহেল (২৯), মো. লিটন (২৮), মো.ফজর আলী (২৯),  মো. আহসান কবির (২৬) ও মো. আহসান কবির (২৬)। 

সেকেন্ড অফিসার বিমল বলেন, ‘কালকে ঘটনার পর থেকে আজ দুপুর পর্যন্ত টানা অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্তার অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। অভিযান এখনও চলমান রয়েছে। নিহতের দাফনের পর পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।’ মূলত ছাত্রলীগ নামধারি দুই গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড ঘটে।  

পুলিশ জানায়, পূর্ব থেকে ছাত্রলীগের পিস্তল সোহেলের গ্রুপের সাথে আলির গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে বিরোধ ছিল। তারই জের ধরে রাত দশটার দিকে আরেফিনগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় আলী গ্রুপের ছেলেরা ছুরিকাঘাত করা করে ওই এলাকার বাসিন্দা নুর কাশেমের ছেলে ছাত্রলীগের ইমনকে। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়