Cvoice24.com

ট্রেনে কাটা পড়ে ২৪ ঘণ্টায় ঝরলো শিশু-বৃদ্ধের প্রাণ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪১, ৮ মার্চ ২০২১
ট্রেনে কাটা পড়ে ২৪ ঘণ্টায় ঝরলো শিশু-বৃদ্ধের প্রাণ

ছবি : প্রতীকী

নগরের পাহাড়তলী স্টেশন (পাহাড়তলী জংশন) ও বায়েজিদ এলাকায় ট্রেনে কাটা পড়ে দু’দিনে দুই জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে রবিবার (৭ মার্চ) দুপুর আড়াইটার দিকে বায়েজিদ রৌফাবাদ এলাকায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় ৩ বছরের শিশু পূর্ণিমার। অন্যদিকে এ ঘটনার ২৪ ঘণ্টা পর পাহাড়তলী জংশন এলাকায় প্রাণ ঝড়েছে আনুমানিক ৫০ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তির। 

রেলওয়ে সূত্র জানায়, সোমবার ৩টা ৪০ মিনিটে ট্রেনে কাটা পড়ে নিহত হয় অজ্ঞাত ওই ব্যক্তি। এসময় তার পরনে ছিল একটি সাদা শার্ট ও সাদা রঙের চেক লুঙ্গি। ট্রেনে কাটা পড়ে বিছিন্ন হয়ে যায় তার ডান পা ও বাম হাত। এ রিপোর্ট লিখা পর্যন্ত  তার পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ। 

রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারওয়ার আলম সিভয়েসকে জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পাহাড়তলী থানার স্টেশন মাস্টার আবু জাফর সিভয়েসকে বলেন, ‘দুপুর ৩ টা ৪০ মিনিটে পাহাড়তলী স্টেশন (পাহাড়তলী জংশন) এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। পরে পুলিশকে খবর দিয়েছি।’

এদিকে রবিবার দুপুরে শিশু পূর্ণিমা নিহতের ঘটনার পর লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ষোলশহর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক নাজমুল সিভয়েসকে জানান, দুর্ঘটনার সময় শিশুটির মা-বাবা কাছাকাছি ছিল। এসময় শিশুটি খেলতে খেলতে রেললাইনে চলে যায়। 

-সিভয়েস/এপি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়