Cvoice24.com

চমেকে ঘুষসহ হাতেনাতে ধরা দালাল-কর্মচারী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫২, ৮ মার্চ ২০২১
চমেকে ঘুষসহ হাতেনাতে ধরা দালাল-কর্মচারী

ছবি: সিভয়েস

রোগী হয়রানি ও টাকা লেনদেনের সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের দুই কর্মচারী ও এক দালালকে আটক করেছে এনএসআই। সোমবার সকাল ১১টার দিকে হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ড থেকে হাতেনাতে আটক করা হয়। এর আগে গত ৬ মার্চ থেকে তাদের নজরদারিতে রাখে সরকারি এ গোয়েন্দা সংস্থার সদস্যরা।

আটকরা হলো— হাসপাতালের অফিস সহকারী মহিউদ্দীন, পরিচ্ছন্নতা কর্মী রুখসানা এবং দালাল সাতকানিয়া পুরানগড়ের ফিরোজ মিয়ার ছেলে মো. ফারুক। এদের মধ্যে দালাল ফারুককে পাঁচলাইশ থানায় হস্তান্তর করলেও বাকি দুই হাসপাতাল কর্মচারীকে হাসপাতাল পরিচালকের কাছে হস্তান্তর করা হয়।

জানা গেছে, হাসপাতালের ১৫ নম্বর রেডিওলজি ওয়ার্ডে দীর্ঘদিন ধরে হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা দালাল ফারুকের সহযোগিতায় টাকা আদায় করে রোগীদের হয়রানি করে আসছিলো। গত ৬ মার্চ থেকে তাদের নজরদারিতে রাখা হয়। সোমবার সকাল ১১টার দিকে ঘুষের টাকাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।  দালাল ফারুককে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে আসছে ১৫ নম্বর ওয়ার্ডের মেডিকেল অফিসার ডা .নূরী সুলতানা ও চট্টগ্রামের ডেপুটি সিভিল সার্জন ডা. আসিফ খান। ডা. নূরী সুলতানাকে চমেক হাসপাতাল পরিচালকের রুমে জিজ্ঞেসাবাদ করা হয়েছে। পরে দুপুর দেড়টার দিকে দালাল ফারুককে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে আটক এক দালালকে পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দুইজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়