Cvoice24.com

ভ্যান চালক-ওয়াসা শ্রমিক মারামারি, চারজন আহত 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৬, ১৯ এপ্রিল ২০২১
ভ্যান চালক-ওয়াসা শ্রমিক মারামারি, চারজন আহত 

চট্টগ্রাম ওয়াসার কাজে নিয়োজিত গাড়ি রাখা নিয়ে ভ্যান চালকের সঙ্গে বাকবিতণ্ডার জেরে স্থানীয়দের সাথে মারামারিতে ওয়াসার কাজে নিয়োজিত চার শ্রমিক আহত হয়েছে। 

সোমবার সকালে নগরের কোতোয়ালির টেরীবাজারের মুখে এই ঘটনা ঘটে। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত শ্রমিকরা হলেন, তুহিন (১৯), শান্ত (১৯), ছোটন (২০), ও রায়হান (১৯)। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তারা শঙ্কামুক্ত। 

টেরীবাজারের কয়েকজন স্থানীয় ব্যবসায়ী জানান, ওয়াসার একটি প্রকল্পের কাজে রাস্তায় খোড়াখুড়ি চলছিল। এ কাজে মালামাল বহনকারী গাড়িটি রাখা হয়েছিল টেরীবাজারের মুখে একটি দোকানের সামনে। তা নিয়ে দোকানিদের সাথে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ওয়াসার কর্মীদের উপর চড়াও হয় স্থানীয় ব্যবসায়ী ও দোকানদাররা। কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের ওপর চলে উপর্যুপরি কিল-ঘুষি আর চড়-থাপ্পড়। এসময় শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান শ্রমিকেরা। 

জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দীন বলেন, ওয়াসার লোকজন রাস্তায় কাজ করার সময় একজন ভ্যান চালকের সাথে সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। এসময় ওয়াসার একজন শ্রমিক ওই চালককে ঘুষি মারে। পরে চালকও তার লোকজন এনে মারামারিতে লিপ্ত হয়। তবে কোনও পক্ষই অভিযোগ নিয়ে আসেনি। আমরা খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের এএসআই শীলব্রত বড়ুয়া জানান, ওয়াসার কাজে নিয়োজিত গাড়ি রাখাকে কেন্দ্র করে এই মারামারি হয়েছে। আহত শ্রমিকদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। 

সর্বশেষ

পাঠকপ্রিয়