Cvoice24.com

সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার পরিবারকে আজম নাছিরের সহযোগিতা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:০০, ১২ মে ২০২১
সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার পরিবারকে আজম নাছিরের সহযোগিতা

বায়েজিদের আরেফিন নগর এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতা ইমন রণির পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে একটি ঘর এবং আয়ের উৎস হিসেবে দুটি রিকশা উপহার দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।বুধবার (১২ মে) বিকেলে তিনি আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় গিয়ে ইমন রনির হতভাগ্য বাবা নূর কাশেমের হাতে এই উপহার হস্তান্তর করেন।
 
এসময় আ জ ম নাছির উদ্দীন বলেন, ছাত্রলীগের নিবেদিত নেতা ইমন রনির মৃত্যুতে তার পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। সেই ক্ষতি পুষিয়ে দেয়ার ক্ষমতা আমাদের কারো নেই। তবুও মানুষ মানুষের জন্য। এমন অসহায় সময়ে আমি তার পরিবারের পাশে দাঁড়ানোর নগন্য চেষ্টা করছি মাত্র। নেতাকর্মীদের ত্যাগের মূল্যায়ন না করলে সংগঠনে ত্যাগী নেতাকর্মী সৃষ্টি হয় না। 

ইমন রনির পিতা নূর কাশেম বলেন, এমন দুর্দিনে নাছির ভাই আমাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। মাথাগোঁজার জন্য একটি ঘর তৈরি করে দিয়েছেন।  আর দুটি নতুন রিকশা কিনে দিয়েছেন।  দুটি রিকশার আয় দিয়ে আল্লাহর রহমতে আমাদের ভাল চলবে। আল্লাহ উনার  মঙ্গল করুন। 
 
এসময় বায়েজিদ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল নবী লেদু, ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাসুদ আলম, আতাউর রহমান টিটু, মহানগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এ.জি.এস মো. তানভীর হোসেন যুবলীগ নেতা মুন্না,আবছার, সালাউদ্দিন, দুলাল,আলমগীর, মফিজ, হাবিব, ইউসুফ, সোহেল, ফরিদ, কামাল, আলাল,আবুল হোসেন, বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির রুমি, মামুন, তরিকুল, শাহাজাহান,
ইয়াসিন, সুজন, সাকিব, বেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়