Cvoice24.com
corona-awareness

র‌্যাবের হাতে ধরা হালিশহরের সুলতান

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৪, ১২ মে ২০২১
র‌্যাবের হাতে ধরা হালিশহরের সুলতান

নগরের ইপিজেডের দক্ষিণ হালিশহর সিমেন্ট ক্রসিং এলাকায় চাঁদাবাজির অভিযোগে সুলতান আহম্মদকে (৪৫) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১১ মে) সাড়ে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা জব্দ করে র‌্যাব। 

গ্রেপ্তার সুলতান আহম্মদ মেহেরপুরের জেলার নুরুল ইসলামের ছেলে। এতার বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজি সংক্রান্তে ইপিজেড থানায় দুটি মামলা আছে।

র‌্যাব জানিয়েছে, র্দীঘদিন ধরে সিমেন্ট ক্রসিং, ফ্রি পোর্ট, কলসী দিঘির পাড়, সিমেন্ট ক্রসিং, মাইলের মাথা এলাকায় চাঁদাবাজি করে আসছে একটি চক্র। এসব এলাকার দোকান, ফুটপাত ও পরিবহন থেকে জোর করে চাঁদা আদায় করে চক্রটি। চক্রটির প্রধান সুলতান আহম্মদ।


চট্টগ্রাম র‌্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, সুলতান আহম্মদের নেতৃত্বে একটি চক্র ইপিজেড থানা এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজি করতো। মঙ্গলবার রাতে সিমেন্ট ক্রসিং আজিজ মিয়ার মায়ের দোয়া ফুড্স হেভেন দোকানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় নুরনবী (৩৯) নামে এক ব্যক্তির কাছ থেকে নেয়া ৫০ হাজার টাকা চাঁদাবাজির টাকাও উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে ইপিজেড থানায় একটি মামলা করা হয়েছে।

তিনি আরও বলেন , এ চক্রটি ওই এলাকার বিভিন্ন দোকান, ফুটপাত এবং পরিবহন সেক্টর থেকে চাঁদাবাজি করে আসছিল। চাঁদার টাকা দিতে না পারলে সে ও তার দল দোকানদারদের দোকান থেকে বের করে তালা ঝুলিয়ে দিত। এছাড়া মাইক্রোবাস, সিএনজি এবং ইজি বাইক চালকদের থেকেও সে মাসিক চাঁদা নিতো।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়