Cvoice24.com
corona-awareness

রাজধানীর হোটেলের দরজা ভেঙে মিলল চট্টগ্রামের ব্যবসায়ীর মরদেহ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১০:৫০, ৯ জুন ২০২১
রাজধানীর হোটেলের দরজা ভেঙে মিলল চট্টগ্রামের ব্যবসায়ীর মরদেহ

হোটেল আল ফারুক থেকে উদ্ধার করা হয় ব্যবসায়ীর লাশ

রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তরুণ কান্তি সেন (৫১) নামে ওই ব্যবসায়ীর বাসা চট্টগ্রামের কোতোয়ালী থানার আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে।

আল ফারুক নামে ওই হোটেলের দরজা ভেঙে রুমের ভেতর থেকে মঙ্গলবার (৮ জুন) রাত ১১টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বুধবার (৯ জুন) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সবুজ আলী সংবাদমাধ্যমকে জানান, হোটেলটির সাততলার ৭০১ নম্বর কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল। অনেক ডাকাডাকির পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্মচারীরা থানায় খবর দেন। 

এসআই সবুজ আলীর নেতৃত্বে পুলিশ রাত ১১টার দিকে গিয়ে রুমের দরজা ভেঙে খাটের উপর থেকে তরুণ কান্তির মৃতদেহ উদ্ধার করে। মৃতের সঙ্গে থাকা একটি জাতীয় পরিচয়পত্র থেকেই ওই ব্যসায়ীর পরিচয় জানা যায়। 

চট্টগ্রামের বাসিন্দা তরুণ কান্তি সেনের বাবার নাম উমেষ চন্দ্র সেন। পরিবার নিয়ে তিনি চট্টগ্রাম নগরের আব্দুস সাত্তার রোডের ১৫ নম্বর এনাম হাউজে থাকতেন।

হোটেলের রেজিস্টার থেকে জানা যায়, ব্যবসায়ী তরুণ কান্তি সোমবার (৭ জুন) সকালে হোটেলের ৭০১ নম্বর রুমটি ভাড়া নেন। ধারণা করা হচ্ছে, স্টোকে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই সবুজ আলী।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়