Cvoice24.com
corona-awareness

তালিকাভুক্ত সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ১৩ জুন ২০২১
তালিকাভুক্ত সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেপ্তার

মো. শাহেদ ওরফে ভিখারি।

ডবলমুরিং থানার তালিকাভুক্ত সন্ত্রাসী, গ্যাং লিডার ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো. শাহেদ ওরফে ভিখারিকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পানওয়ালা পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ভিখারি অত্যন্ত ধূর্ত ও ভয়ঙ্কর সন্ত্রাসী। ডবলমুরিং থানার শীর্ষ মাদক ব্যবসায়ী সে। কিশোরদের নিয়ে তার একটি গ্যাং আছে। কেউ তার বিরুদ্ধে কথা বললে কিশোর গ্যাং লেলিয়ে দেয়। তার দলের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। ভিখারি দুইটি বিয়ে করে এবং তার একাধিক বান্ধবী আছে। এসব বান্ধবী বিভিন্ন মানুষের সাথে প্রেমের সম্পর্ক গড়ে। এরপর সুযোগ বুঝে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়। 

তার শৈশব খুব আর্থিক সঙ্কটের মধ্য দিয়ে কেটেছিল। তাই তার বন্ধুরা তাকে ভিখারি নামে ডাকে। এখন সেই বন্ধুদেরই লিডার সে। তার বেতনভুক্ত বেশ কয়েকজন কর্মচারী আছে যাদের দায়িত্ব পুলিশ এলেই তাকে তথ্য দেওয়া। এ কারণেই তাকে ধরতে বেশ বেগ পেতে হয়। 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ডবলমুরিং থানার আগ্রাবাদ পানওয়ালা পাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. শাহেদ ওরফে ভিখারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ ও ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। এর আগেও তাকে ৫ বার গ্রেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। 

গেপ্তার ভিখারিসহ তার ৩ জন পলাতক সহযোগীর বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে ২টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়