Cvoice24.com

কসাইর বেশে ছিনতাইয়ে বেরিয়ে ধরা 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৪, ২০ জুলাই ২০২১
কসাইর বেশে ছিনতাইয়ে বেরিয়ে ধরা 

চট্টগ্রামে ছিনতাইয়ের জন্য অভিনব কৌশল নিয়েছে ছিনতাইকারীরা। কসাই সেজে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চট্টগ্রামের তালিকাভুক্ত ছিনতাইকারী মো. শেখ ফরিদকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে নগরের আগ্রাবাদ মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২ টি ছুরি ও গরুর মাংস কাটার গাছের গুড়ি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে নগরের বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে। 

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ফরিদ সিএমপির চিহ্নিত ও তালিকাভুক্ত ছিনতাইকারী। সে মাস দুয়েক আগেও ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে। জেল থেকে ছাড়া পায় মাত্র সপ্তাহ খানেক আগে। এরপরই ছিনতাইয়ের নতুন কৌশল নেয় সে।

ফরিদের বরাতে ওসি জানান, কোরবানি উপলক্ষে কসাই ঘুরাফেরা করে। তাদের কাছে ছুরিও থাকে। তাই তাদের ছদ্মবেশ নিলে সহজেই ছুরি নিয়ে চলাফেরা করতে পারবে। আবার তারও কারও কাছে যেতে হবে না। সবাই তার কাছে আসে। এই চিন্তা থেকেই সে এই বেশ ধারণ করে। গতকাল বিকেলেও কসাই মনে করে এক ব্যক্তি তার কাছে গেলে সে ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু টহল পুলিশ দেখে সে পালিয়ে যায়। রাত সাড়ে ১০ টায় সে একই কায়দায় আবারও আগ্রাবাদ এলাকায় বসে। এসময় টহল পুলিশ আসলে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি ছুরি ও মাংস কাটার জন্য একটি গাছের গুড়ি উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়