Cvoice24.com

মাস্ক নেই, অযথা বাইরে ঘুরাঘুরি— জরিমানা গুনলো ১৯ পথচারী

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৩, ২৬ জুলাই ২০২১
মাস্ক নেই, অযথা বাইরে ঘুরাঘুরি— জরিমানা গুনলো ১৯ পথচারী

করোনায় সংক্রমণের সর্বোচ্চ চূড়া ছুঁয়ে ফেলেছে। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। অন্যদিকে  লকডাউন উপেক্ষা করে অপ্রয়োজনে বাইরে বের হচ্ছেন অনেকেই। এ সময় শারীরিক দূরুত্ব  তো দূরেই থাক, মাস্ক ছাড়া অযথা ঘুরাঘুরি করছেন কেউ কেউ। এ বাস্তবতায় চট্টগ্রাম নগরীজুড়ে অভিযান চালিয়ে ১৯ জনকে ৪ হাজার ৬শ’ টাকা জরিমানা করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (২৬ জুলাই) চসিকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিষ্ট্রট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের লালখান বাজার মোড়, ওয়াসা, জিইসি, কাজীর দেউড়ি, চট্টেশ্বরী রোড, চকবাজার হয়ে জামালখান এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, অযথা বাইরে বের হওয়ায় ১৯ জনকে জরিমানা করা হয়েছে। জরিমানার পাশাপাশি মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে। করোনা সংক্রমণ রোধে চসিকের অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা। ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহায়তা করে চট্টগ্রাম মেট্রােপলিটন পুলিশ (সিএমপি)। 

-সিভয়েস/এপি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়