Cvoice24.com

প্রেমে রাজি না হওয়ায় লালখান বাজার থেকে কিশোরীকে তুলে নিল যুবক, কুমিল্লায় গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৩, ২৭ জুলাই ২০২১
প্রেমে রাজি না হওয়ায় লালখান বাজার থেকে কিশোরীকে তুলে নিল যুবক, কুমিল্লায় গ্রেপ্তার

প্রতিদিন প্রাইভেট পড়তে বের হলে রাস্তায় নবম শ্রেণিতে পড়ুয়া এক মেয়েকে প্রেমের প্রস্তাব দিতেন যুবক আল-আমিন (১৯)। নানা ভাবে বিরক্তও করতো। কোনো কিছুতেই বশে আনতে পারেনি মেয়েটিকে। শেষ পর্যন্ত ওই মেয়েকে লালখান বাজার থেকে তুলে নিয়ে যায় সে।

তবে বেশি দিন গা ঢাকা দিয়ে থাকতে পারেনি, দুদিন পরই কুমিল্লা থেকে তাকে ধরে এনেছে পুলিশ। উদ্ধার করেছে অপহরণের শিকার ওই কিশোরীকে।

মঙ্গলবার (২৭ জুলাই) ভোর সাড়ে ৫ টার দিকে কুমিল্লার মুরাদনগর থানার কাজীয়াতল এলাকা থেকে তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আল-আমিন ওই এলাকার ৮ নম্বর কাজীয়াতল এলাকার মৃত আবুল খায়ের ছেলে। ভাড়া বাসায় থাকতেন লালখান বাজার পোড়া কলোনিতে। 

পুলিশ জানায়,  দীর্ঘদিন ধরে আল আমিন কিশোরী ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন।  কিন্তু প্রেমে সাড়া পাননি। গত রবিবার (২৫ জুলাই) বিকেলে প্রাইভেট শেষে বাসায় ফেরার পথে পোড়া কলোনির গলি থেকে দুই তিনজন যুবক তাকে মুখ চেপে ধরে সিএনজিতে তুলে নেয়। এরপর থেকে ওই কিশোরীকে আর পাওয়া যায়নি।  এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে খুলশী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।  

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান সিভয়েসকে বলেন, ‘অপহরণের অভিযোগ পেয়ে পুলিশ কিশোরীকে উদ্ধারে নামে।  এক পর্যায়ে ওই যুবকের গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার করে পুলিশ। অপহরণের অভিযোগে আল আমিনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়