Cvoice24.com

বিধিনিষেধ অমান্য করে জরিমানা গুনলো ২০৮ জন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৭, ৩১ জুলাই ২০২১
বিধিনিষেধ অমান্য করে জরিমানা গুনলো ২০৮ জন

লাকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে বিভিন্ন অজুহাতে দোকানপাট-শপিংমল খোলা রাখা, অপ্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা করা, ড্রাইভিং লাইসেন্স ছাড়া রাস্তায় বের হাওয়াসহ বিভিন্ন অপরাধে নগরে ২০৮ মামলায় ৯৪ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৩১ জুলাই) নগরের হালিশহর, পাহাড়তলি চকবাজার, বাকলিয়া, কর্ণফুলী, আকবরশাহ, বায়েজিদ, খুলশী, চাঁন্দগাও, পাঁচলাইশ, ফিরিঙ্গীবাজার, সদরঘাট, ডবলমুরিং, বন্দর, পতেঙ্গা, ইপিজেড, নতুনব্রীজ, মইজ্জারটেক ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসন, বিআরটিএ ও চট্টগ্রাম সিটি করপোরেশনের ২১ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নগরের হালিশহর, পাহাড়তলি, আকবরশাহ, বায়েজিদ, বাকলিয়া, চকবাজার, খুলশী, চান্দগাঁও, পাঁচলাইশ, কর্ণফুলী ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, রেজওয়ানা আফরিন, সুজন চন্দ্র রায়, গালিব চৌধুরী, সুজন চন্দ্র রায়, ফাহমিদা আফরোজ, মো. আশরাফুল আলম, মোঃ জিল্লুর রহমান, কাজী তাহমিনা সারমিন, পিযুষ কুমার চৌধুরী, মোজাম্মেল হক চৌধুরী, মাসুদ রানা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। এসময় তারা ১২৮ মামলায় ৭২ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেন। 

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও মাসুমা জান্নাত নগরের ফিরিঙ্গীবাজার, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় অভিযান পরিচালনা করে ২৯ মামলায় ৮ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি নগরের বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় অভিযান  চালিয়ে ২১ মামলায় ২৩ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও প্লাবন কুমার বিশ্বাস।  

অপরদিকে নগরের নতুনব্রীজ ও মইজ্জারটেক এলাকায় অভিযান চালিয়ে ১৪ মামলায় ৩ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেন বিআরটিএ’র  নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও শাহারিয়ার মুক্তার।

অভিযানে সেনাবাহিনী, র‌্যাব, আনসার, বিজিবি ও পুলিশ সদস্যরা সার্বিক সহযোগিতা করেন এবং করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

সর্বশেষ

পাঠকপ্রিয়