Cvoice24.com

জামিন মিলেনি বাবুল আক্তারের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৯, ১০ আগস্ট ২০২১
জামিন মিলেনি বাবুল আক্তারের

ফাইল ছবি

স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের মামলায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের জামিন আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ভার্চ্যুয়াল শুনানি শেষে এ আদেশ দেন। এসময় বাবুল আক্তার ফেনী কারগারে ছিলেন। 

বাবুল আক্তারের আইনজীবী মুহাম্মদ আজমুল হুদা সিভয়েসকে বলেন, ‘ আমরা বাবুল আক্তারের জন্য ভার্চুয়ালি শুনানিতে অংশ নিয়েছিলাম। কিন্তু আদালত জামিন না মঞ্জুর করেছেন। আমরা পরবর্তী আইনগত পদক্ষেপ নিব।’ শুনানির সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিনের বিরোধীতা করেন। 

২০১৬ সালের ৫ জুন ছেলে মাহিরকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় বাবুলের স্ত্রী মাহমুদা খানম মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের পর বাবুল বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। ডিবি পুলিশের পর গত বছরের মে মাস থেকে মামলাটি তদন্ত শুরু করে পিবিআই। চলতি বছরের ১২ মে এ মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেয় পিবিআই। এতে বলা হয়, তিন লাখ টাকা দিয়ে স্ত্রীকে খুন করান বাবুল। ওই দিন বাবুলের শ্বশুর মোশাররফ হোসেন বাদী হয়ে বাবুলসহ আটজনকে আসামি করে পাঁচলাইশ থানায় মামলা করেন। এ মামলায় বাবুলকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করা হলে তিনি জবানবন্দি দিতে রাজি হননি। গত ১৭ মে থেকে কারাগারে আছেন বাবুল।

সর্বশেষ

পাঠকপ্রিয়