Cvoice24.com

মিতু হত্যা মামলায় ওয়াসিম-আনোয়ার তিন দিনের রিমান্ডে

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৮, ১০ আগস্ট ২০২১
মিতু হত্যা মামলায় ওয়াসিম-আনোয়ার তিন দিনের রিমান্ডে

মাহমুদা খানম মিতু হত্যা মামলার আসামি ওয়াসিম ও আনোয়ারকে ফের তিন দিনের রিমান্ড পাঠিয়েছে আদালত। 

মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্ম্দ রেজার আদালত সাত দিনের রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করে তদন্ত কর্মকর্তা পিবিআই মেট্রোর পরিদর্শক সন্তোষ চাকমা সিভয়েসকে বলেন, মিতু হত্যা মামলার কারাবন্দি আসামি মোতালেব মিয়া ওরফে ওয়াসিম ও আনোয়ার হোসেনকে সাত দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছিলাম। আদালত শুনানি শেষে প্রত্যেককে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আমরা সুবিধামত সময়ে তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করব।’

২০১৬ সালের ৫ জুন ছেলে মাহিরকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় বাবুলের স্ত্রী মাহমুদা খানম মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের পর বাবুল বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। ডিবি পুলিশের পর গত বছরের মে মাস থেকে মামলাটি তদন্ত শুরু করে পিবিআই।

চলতি বছরের ১২ মে এ মামলায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেয় পিবিআই। এতে বলা হয়, তিন লাখ টাকা দিয়ে স্ত্রীকে খুন করান বাবুল। ওই দিন বাবুলের শ্বশুর মোশাররফ হোসেন বাদী হয়ে বাবুলসহ আটজনকে আসামি করে পাঁচলাইশ থানায় মামলা করেন। বাবুল আক্তার ছাড়াও মামলার অপর আসামিরা হলেন, কামরুল ইসলাম শিকদার ওরফে মুসা, এহতেসামুল হক ভোলা, মোতালেব মিয়া ওরফে ওয়াসিম, আনোয়ার হোসেন, খায়রুল ইসলাম, সাইফুল ইসলাম সিকদার, শাহজাহান মিয়া। এদের মধ্যে ওয়াসিম ও আনোয়ার আগে থেকেই জেলে। সাকুকে ওই দিন রাতে র‌্যাব গ্রেপ্তার করে এবং বাবুল আগে থেকেই পিবিআইয়ের হেফাজতে ছিল। এদের মধ্যে মুছাকে ২০১৬ সালের ২২ জুন ডিবি পুলিশ পরিচয়ে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার অভিযোগ থাকলেও পুলিশ তা অস্বীকার করেছে বারবার। অন্যদিকে শুরু থেকে কালু অধরা। এছাড়া ভোলা ও শাহাজাহান জামিনে মুক্তি পেয়ে পলাতক রয়েছেন।  

সর্বশেষ

পাঠকপ্রিয়