Cvoice24.com

৫ম দিনেও খোঁজ মেলেনি নালায় ডুবে যাওয়া পথচারীর

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৫, ২৯ আগস্ট ২০২১
৫ম দিনেও খোঁজ মেলেনি নালায় ডুবে যাওয়া পথচারীর

ফাইল ছবি

মুরাদপুরে জলাবদ্ধতায় সড়ক আর নালায় একাকারের দিনে নালার পানিতে তলিয়ে যাওয়া পথচারীর সন্ধান মেলেনি পঞ্চম দিনের অভিযানেও। দিনভর চশমা খালের ৫ কিলোমিটারজুড়ে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের ৬ সদস্যের উদ্ধারকারী দল। তবে তন্নতন্ন করে খুঁজেও তার হদিস না পাওয়ায় সন্ধ্যা ৭টার দিকে পঞ্চম দিনের মতো অভিযান সমাপ্ত ঘোষণা করে উদ্ধারকারী দল। তবে আগামীকালও উদ্ধার অভিযান অব্যাহত রাখবে ফায়ার সার্ভিস। 

রোববার (২৯ আগষ্ট) সন্ধ্যা ৭টায় তল্লাশি অভিযান শেষ করে সিভয়েসকে এ তথ্য জানান চট্টগ্রাম ফায়ার সার্ভিসের পরিদর্শক ফখর উদ্দিন আহমেদ।  

তিনি বলেন, ‘সকাল ৮টা থেকে আমরা দিনভর খালের ৫ কিলোমিটার এলাকাজুড়ে তল্লাশি করেছি। মুরাদপুরের এন মোহাম্মদ প্লাস্টিক কারখানা থেকে শুরু করে চাঁনমিয়া রোড, কালারপুল, শমসের পাড়া হয়ে রেলক্রসিং এলাকা পর্যন্ত তল্লাশি চালানো হয়েছে। ফায়ার সার্ভিসের ৬ জন সদস্য এ অভিযানে কাজ করে। তবে নিখোঁজ ব্যক্তির কোন খোঁজ পাওয়া যায়নি। আগামীকাল সকাল থেকে ৬ষ্ঠ দিনের মতো তল্লাশি অভিযান শুরু করা হবে আবার। যতক্ষণ না নিখোঁজ ব্যক্তির লাশ পাওয়া যাবে ততক্ষণ আমাদের এ তল্লাশি অভিযান পরিচালনা করার নির্দেশনা রয়েছে।’

এরআগে, গত বুধবার নগরের মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন মো. সালেহ আহমদ নামে ৫০ বছর বয়সী ওই ব্যক্তি। তিনি চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়