Cvoice24.com

৭ নম্বর ঘাটে মিলল কর্ণফুলীতে নিখোঁজ কিশোরের মরদেহ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০২, ১৯ সেপ্টেম্বর ২০২১
৭ নম্বর ঘাটে মিলল কর্ণফুলীতে নিখোঁজ কিশোরের মরদেহ

বন্ধুদের সঙ্গে গোসলে নেমে কর্ণফুলী নদীর সদরঘাট আনু মাঝিরঘাট পয়েন্টে নিখোঁজ মোহাম্মদ রাহাতের (১৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কর্ণফুলী নদীর ৭নং ঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে সদরঘাট নৌ-পুলিশ। এরআগে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে তার সন্ধান না পেয়ে দ্বিতীয় দিনের অভিযান সমাপ্ত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সদরঘাট নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান সিভয়েসকে বলেন, গতকাল রাত ৯ টার দিকে স্থানীয় মাঝিরা কর্ণফুলী নদীর ৭নং ঘাট এলাকায় লাশটি ভাসতে দেখে আমাদের খবর দেয়। পরে লাশটি উদ্ধার করে আমরা পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করি।

তারওআগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বন্ধুদের সঙ্গে গোসল করতে নামে রাহাত। জোয়ারের স্রোতে ডুবন্ত অবস্থায় বাকি ৫ বন্ধুকে স্থানীয় মাঝিরা উদ্ধার করতে পারলেও রাহাত নিখোঁজ থেকে যায়। সেদিন দুপুর তিনটা থেকে তাকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের একটি টিম।

নিহত রাহাত দৌলতখান এলাকার মোহাম্মদ কামালের ছেলে। থাকতো নগরের সদরঘাট এলাকায় ভাড়া বাসায়। ১৩ বছর বয়সী রাহাত সদরঘাট সরকারি বালক প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

সিভয়েস/আইএইচ/এএস

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়