Cvoice24.com

দারোয়ানের হাতেই খুন খুলশীর সেই ভবন মালিক?

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩১, ২৭ সেপ্টেম্বর ২০২১
দারোয়ানের হাতেই খুন খুলশীর সেই ভবন মালিক?

নগরের খুলশীতে নির্মাণাধীন সাত তলা ভবনের মালিকের মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) খুলশী থানায় নিহতের স্ত্রী সেলিনা ইয়াসমিন মামলাটি করেন। মামলায় ভবনের দারোয়ান মাে. হাছানের (৪২) নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে।

এজহার সূত্রে জানা যায়, নির্মাণাধীন ভবনের দেখাশোনার জন্য মাে. হাছানকে দারােয়ান হিসেবে নিয়ােজিত করা হয়। হাছান তার সুবিধাভােগী লােকজনকে নির্মাণাধীন ওই ভবনে বিভিন্ন কাজ দেওয়ার জন্য নিহত ভবন মালিক নেজাম পাশাকে প্রায় সময় জোরাজোরি করতো। এ নিয়ে তার সঙ্গে ভবন মালিকের মনােমালিন্য হয়। ফলে তাকে চাকরিচ্যুত করবে বলে জানায় ভবন মালিক। এতে ক্ষিপ্ত হয় দারোয়ান হাসান। 

গত ২৬ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে নিহত ভবন মালিক তার গ্রামের বাড়ি থেকে খুলশীর জালালাবাদের ভিআইপি রােডে নির্মানাধীন ভবনের তদারকির কাজে যান। এসময় তার সাথে হাছান ছিল। কিন্তু রাত প্রায় ১১ টার দিকে ভবন মালিকের ব্যবহৃত মােবাইল নম্বর থেকে মেয়েকে ফোনে জানানো হয়— তিনি ভবনে আসেনি। নির্মাণ ভবনের বিভিন্ন মালামাল তিনি লােক মারফতে পাঠিয়েছেন। মেয়ে বাবার মোবাইল তার কাছে কেন জানতে চাইলে দারোয়ান হাছান জানায়, মোবাইলটি লোক মারফতে তার কাছে পাঠিয়ে নির্মাণ কাজে কেনা মালামালের জন্য ২০ হাজার টাকা পাঠাতে বলেছেন। দারোয়ানের এসব কথা শুনে সন্দেহ হওয়ায় দ্রুত আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে আসেন। 

রাতে অনেক খোঁজাখুঁজি করলেও তার কোন হদিস পাওয়া যায়নি। সোমবার ভোরে নির্মাণাধীন ভবনের পাশে একটি প্লটের সামনের দেওয়াল ঘেঁষা পরিত্যক্ত পলিথিন, কাঁদা বালি, ময়লার স্তুপের ভিতরে লুকিয়ে রাখা অবস্থায় নেজাম পাশার মৃতদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামানের সাথে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। এর আগে সকালে সিভয়েসকে তিনি বলেছিলেন, ভোরে হাত পা বাঁধা অবস্থায় নেজাম পাশা নামে একজন ভবন মালিকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহর গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে তাকে হত্যা করা হয়েছে নিশ্চিত হয়েছি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

-সিভয়েস/ওয়াই/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়